শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলাচকরিয়ায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩

চকরিয়ায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩

মনছুর রানা: চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে চট্টগ্রামে পাচারের সময় ৪৯ হাজার ইয়াবা জব্দ করেছে থানা পুলিশ। এ সময় তিন পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও তাদের ব্যবহৃত জব্দ করা হয় দুই মোটরসাইকেল।

বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া বাস টার্মিনালের কোচপাড়ায় পয়েন্টে পুলিশ এ ইয়াবা উদ্ধারের এ অভিযান চালায়।

অভিযানে নেতৃত্বে ছিলেন চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী ও থানার অপারেশন অফিসার রাজীব চন্দ্র সরকার, এসআই জামাল চৌধুরী, মানিক কুমার প্রামাণিক, মো. মহসিনসহ সঙ্গীয় পুলিশ।

থানা সূত্রে জানাগেছে, টেকনাফ থেকে দুটি মোটরসাইকেল করে বিপুল পরিমাণ ইয়াবার একটি চালান চট্টগ্রামে যাচ্ছে এ ধরণের গোপন সংবাদ পাই থানা পুলিশ। পরে থানার ওসির নেতৃত্বে একটি আভিযানিক টিম বৃহস্পতিবার ভোরের দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌর বাস টার্মিনালের কোচপাড়া পয়েন্টে অবস্থান করেন। ইয়াবা পাচারকারীরা পৌর বাসটার্মিনালের কোচপাড়া পয়েন্টে পৌঁছালে অভিযানের টিম তিন ইয়াবা কারবারীকে গ্রেপ্তার করেন। পরে গ্রেপ্তারকৃত দেহ তল্লাশি করে পাওয়া যায় ইয়াবাভর্তি বেশকিছু পোটলা। তাৎক্ষণিক ভাবে পুলিশ সেখানেই জনগণের উপস্থিতিতে ইয়াবার পোটলা খুলে এবং জনসম্মুখে গুণে গুণে ৪৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট তাদের কাছে পাওয়া যায়। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি ৪৭ লক্ষ টাকা।

গ্রেপ্তার তিন ইয়াবা কারবারীরা হলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জাদিমুড়ার জাফর আহমদের ছেলে মো. জাহেদ (২২), টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নতুন পল্লান পাড়ার মো. ইউসুফের ছেলে হাবিবুর রহমান প্রকাশ হাবিব (২৩) ও উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ধুরুংখালীর এজাহার মিয়ার ছেলে মো. মফিজ উদ্দিন (২৩)।

অভিয়ানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, টেকনাফ থেকে উখিয়া-রামু হয়ে চকরিয়ার ওপর দিয়ে ইয়াবার একটব চালান চট্টগ্রামে যাবে। এর পর থেকে পুলিশ ইয়াবার চালান জব্দসহ কারবারীদের গ্রেপ্তারে মহাসড়কে সতর্ক অবস্থান নেয় পুলিশ।
তিনি আরো বলেন, ইয়াবা উদ্ধারের এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেপ্তারকৃত পাচারকারীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments