মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

পাবনায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীর কুষ্টিয়া-নাটোর মহাসড়কে বেপরোয়া গতিসম্পন্ন  বাসের  সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ৮ জন আহত হয়েছেন। নিহতরা হলেন ঈশ্বরদীর শেখপাড়া গ্রামের আব্দুর রউফের পুত্র নাসিম (৪৫) এবং পাবনা সদরের রাধানগর এলাকার সুব্রত কুমার কুন্ডু’র পুত্র অমিত কুন্ডু (৪০)।
আহতদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর বলে পাকশী হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ নিশ্চিত করেছেন।  শনিবার (২০ জানুয়ারি)  সকাল ৭.৫০ মিনিটের দিকে  কুষ্টিয়া- নাটোর মহাসড়কের মিরকামারী পূর্বপাড়া গ্রাম নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ আশিষ স্যান্নাল জানান, সকালে পাবনার দিক হতে আসা
ঢাকা মেট্রো-চ-১৬-০৮৭১ নম্বরের একটি হাইয়েচ কুষ্টিয়া অভিমুখে যাওয়ার পথে বিপরীত কুষ্টিয়া হত ছেড়ে আসা  দ্রুত ও বেপোরয়া গতিতে
যাত্রীবাহী (ঢাকা মেট্রো-ব-১৫-৫৩৭০)  বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় হাইয়েচের ৫ জন যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ঈশ্বরদী থানার  সাঁড়া ঝাওদিয়া গ্রামের আতিয়ার (৩৩), আটঘরিয়া থানার দেবত্তোর গ্রামের আমিনুল ইসলাম (৪৪) এবং পাবনা সদর থানার চরঘোষপুর গ্রামের আব্দুল কাদেরকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
ঈশ্বরদী স্বাস্থ্য কর্মকর্তা ডা: আসমা খান জানান,  হাসপাতালে নিয়ে আসার আগেই ২ জন মারা যায়। তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য পাবনায় স্থানান্তর করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

দুর্ঘটনা কবলিত হাইয়েচ ও যাত্রীবাহী বাস পাকশী হাইওয়ে থানা হেফাজতে আছে। এঘটনায় নিহত নাসিমের ভগ্নিপতি বদিউজ্জামান মানিক বাদী হয়ে হাইওয়ে থানায় এজাহার  দায়ের করেছন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments