বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাশ্লীলতাহানি ও ছিনতাইয়ের কবলে নারী পুলিশ সদস্য, ঢাবি শিক্ষার্থী আটক

শ্লীলতাহানি ও ছিনতাইয়ের কবলে নারী পুলিশ সদস্য, ঢাবি শিক্ষার্থী আটক

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বজন নিয়ে ঘুরতে গিয়ে টাকা ছিনতাই ও শ্লীলতাহানি স্বীকার হয়েছেন জেসমিন আক্তার নামে এক নারী পুলিশ কনস্টেবল। রোববার রাতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী জেসমিন বর্তমানে গোপালগঞ্জে পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন। কনস্টেবল জিসমিন আক্তার বলেন, কিছু ব্যক্তিগত কাজে গোপালগঞ্জ থেকে ঢাকায় আসেন তিনি। এর ফাঁকে রোববার সন্ধ্যার পর তার স্বজনকে সঙ্গে নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে ঘুরতে যান তিনি। এসময় ৫/৭ জন যুবকের একটি দল তাদেরকে উত্ত্যক্ত করে ও শ্লীলতাহানির চেষ্টা করে। এর প্রতিবাদ জানালে ওই শিক্ষার্থীরা তাদেরকে মারধর করে সঙ্গে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিলেও তারা তোয়াক্কা করেনি। এরই একপর্যায়ে আশেপাশের লোকজনের সহায়তায় জেসমিন ছিনতাইকারী দলের একজনকে হাতেনাতে ধরে নিকটস্থ শাহবাগ থানায় নিয়ে যায়। পরে জানা যায়- সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২০২১-২২ সেশনের শিক্ষার্থী আজহার হোসেন।

এরপর সোমবার সকালে এবিষয়ে শাহাবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন এই নারী পুলিশ সদস্য। বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, কনস্টেবল জেসমিন আক্তার একজনকে থানায় সোপর্দ করেছেন। এ বিষয়ে তিনি লিখিত অভিযোগও দায়ের করেছেন। এরই প্রেক্ষিতে ওই ঢাবি শিক্ষার্থীকে আমরা আটক দেখিয়েছি।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাই কাজে জড়িত আটক আজহার তার সঙ্গীদের নাম জানিয়েছেন। তারা হলেন-মিউজিক বিভাগের শিক্ষার্থী মোর্তজা হাসান খান, ইতিহাস বিভাগের শিক্ষার্থী তৌফিক আজীম, স্বাস্থ্য অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মনোয়ার হোসেন, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী রিয়াদ হোসেন। তারা সবাই ঢাবির ২০২১-২২ সেশনের শিক্ষার্থী। সকলকেই আইনের আওতায় আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments