সোমবার, মে ১৩, ২০২৪
Homeসারাবাংলাহাতীবান্ধায় ভুট্টা ক্ষেত থেকে নবজাতের মরদেহ উদ্ধার

হাতীবান্ধায় ভুট্টা ক্ষেত থেকে নবজাতের মরদেহ উদ্ধার

মোঃ শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় প্লাস্টিকের ব্যাগে করে একটি ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞত এক দিনের নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিচয় এখনো পর্যন্ত মিলেনি।

আজ সোমবার সকালের দিকে উপজেলার বড়খাতা ইউনিয়নের বড়খাতা ডিগ্রী কলেজের পাশের একটি ভুট্টাক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায় , সকালে উপজেলার বড়খাতা ডিগ্রী কলেজের পাশের একটি ভুট্টা ক্ষেতে একদিনের অজ্ঞত নবজাতকের মরদেহটি স্থানীয়রা দেখতে পায় । পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত থেকে বিষয়টি জানতে পেরেছি ৷ কো বা কাহারা এ কাজ করেছে তা এখানো জানা যায়নি। পরে পুলিশকে খবর দেই, পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে নবজাতকটিকে কে রেখেছে এ বিষয়ে তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments