শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলাছিলেন ড্রাইভার, গেছেন কোটিপতি বনে’ ফেসবুকে এমন স্ট্যাটাস দেয়া সাংবাদিককে হুমকি ছাত্রলীগ...

ছিলেন ড্রাইভার, গেছেন কোটিপতি বনে’ ফেসবুকে এমন স্ট্যাটাস দেয়া সাংবাদিককে হুমকি ছাত্রলীগ নেতার

আরিফুর রহমান: ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় মাদারীপুরের ডাসার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহরিয়ার তুহিনকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ক্ষোভ বিরাজ করছে মাদারীপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে। সংশ্লিষ্ঠ সূত্রে জানাগেছে, শাহরিয়ার তুহিন শুক্রবার তার ফেসবুক একাউন্টে কারো নাম উল্লেখ না করে একটি স্ট্যাটাস দেন। সেখানে উল্লেখ করেন ‘ ছিলেন ড্রাইভার, গেছেন কোটিপতি বনে, আবার সরকারি জমি দখল করে করেছেন গরুর ফার্ম। জনসংযোগ করতেছেন উপজেলা নির্বাচনেও।’ স্ট্যাটাসে কারো নাম উল্লেখ না করলেও এতে ক্ষুব্ধ হয়ে ডাসারের বালিগ্রাম ইউনিয়নের সৈয়দ আবেদ আলীর ছেলে ডাসার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ সোহানুর রহমান সিয়াম মুঠোফোনে ডাসার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহরিয়ার তুহিনকে বিভিন্ন প্রকার হুমকি প্রদান ও গালিগালাজ করেন।

ডাসার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহরিয়ার তুহিন বলেন, আমি কারো নাম উল্লেখ না করে একটি স্ট্যাটাস দেই। এরপরই ক্ষুব্ধ হয়ে ডাসারের বালিগ্রাম ইউনিয়নের সৈয়দ আবেদ আলীর ছেলে ডাসার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ সোহানুর রহমান সিয়াম মুঠোফোনে আমাকে হুমকি দেয় এবং গালিগালাজ করে। ফেসবুকে তো আমি কারো নাম উল্লেখ করিনি। তিনি কেন গালিগালাজ করবেন বুঝলাম না?

তবে স্থানীয়দের সাথে আলাপ করে জানাগেছে, ডাসার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ সোহানুর রহমান সিয়ামের বাবা সৈয়দ আবেদ আলী এক সময় গাড়ি চালক ছিলেন।

এব্যাপারে মাদারীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি বেলাল রিজভী বলেন, ফেসবুকে যদি মিথ্যা ও আপত্তিকর কিছু লিখে তাইলে সংক্ষুব্ধ ব্যাক্তি মামলা করতে পারেন। কিন্তু হুমকি ধামকি ও গালিগালাজ কেন করবেন? এটা সাংবাদিকদের পেশাগত কাজে বাঁধা দেয়ার সামিল।

ছাত্রলীগ নেতার হুমকি দেওয়ার বিষয়ে জানতে চাইলে ডাসার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ অনিক বলেন,‘সৈয়দ সোহানুর রহমান ডাসার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তাকে ছাত্রলীগের কোন প্রোগ্রামে এখন পর্যন্ত পাইনি। নাম মাত্র পদে আছে। ছাত্রলীগের পদে থেকে নিয়মবহির্ভূত কোন কাজ করার সুযোগ নেই। সাংবাদিকরা নিউজ করতেই পারে। তাকে কেন হুমকি দিবে।’

তবে অভিযুক্ত সৈয়দ সোহানুর রহমান সিয়ামের বক্তব্য জানতে তার মোবাইলে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি। বাড়িতেও পাওয়া যায়নি।

এব্যাপারে ডাসার থানার ওসি এস.এস শফিকুল ইসলাম বলেন, সাংবাদিককে হুমকি প্রদান করে থাকলে আর এবিষয়ে কোন লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments