বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাআরাকান আর্মিরা ধরে নিয়ে যাওয়ার ১৮ দিন পর মিলল বাংলাদেশির মরদেহ

আরাকান আর্মিরা ধরে নিয়ে যাওয়ার ১৮ দিন পর মিলল বাংলাদেশির মরদেহ

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ ও মিয়ানমারের সীমান্তবর্তী নাফ নদীতে মাছ ধরতে যান বাংলাদেশি তিনজন জেলে। এদের মধ্যে মোস্তাফিজুর রহমান নামে একজনকে ধরে নিয়ে যায় মিয়ানমারের আরাকান আর্মি। দীর্ঘ ১৮ দিন নিখোঁজের পর ওই ব্যক্তির মরদেহ পেয়েছে তার পরিবার।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে উখিয়ার পালংখালীর রহমতের বিল সীমান্তবর্তী এলাকা থেকে মোস্তাফিজুরের মরদেহ উদ্ধার করা হয়। তিনি স্থানীয় আনজুমান পাড়ার বাসিন্দা ছিলেন।

মোস্তাফিজুরের সঙ্গে মাছ ধরতে যাওয়া অপর দুইজন জেলে মো. আজিজুর রহমান ও মো. সৈয়দ হোসেন। তারা জানান, গত ১ ফেব্রুয়ারি তারা তিনজন তিনটি নৌকা নিয়ে নাফ নদীতে মাছ ধরতে যান। কিছুক্ষণ পর আরাকান আর্মিরা এসে অস্ত্র তাক করে মোস্তাফিজুরকে তাদের কাছে যেতে বলেন। তিনি সেখানে গেলে অপর দুজন বিকেল ৩টা পর্যন্ত অপেক্ষা করে মোস্তাফিজুরকে ছাড়াই বাড়ি ফিরে আসেন।

এরপর অনেক খোঁজাখুজি করেও মোস্তাফিজুরকে পায়নি তার পরিবার। পরে ১৮ ফেব্রুয়ারি রাতে পরিবারের কাছে খবর আসে, মোস্তফিজুরের মরদেহ বাংলাদেশের সীমান্তে পাঠিয়ে দিয়েছে আরাকান আর্মি। পরিবারের লোকজন ও স্থানীয়রা গিয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন জানান, ওই ব্যক্তির নিখোঁজের ব্যাপারে তার পরিবার কোনো জিডি করেনি। তারপরও বিষয়টি পুলিশের নজরে ছিল। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments