বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ ১১ জন দগ্ধ

চট্টগ্রামে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ ১১ জন দগ্ধ

বাংলাদেশ প্রতিবেদক: ট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ ১১ জন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে বাহির সিগন্যাল শংকর দেওয়ানজীহাটের একটি ভবনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৮ জনের নাম জানা গেছে। তারা হলেন- নাজির মিয়া (৪০), মো. রাসেল (১২), মো. শামসুদ্দিন (৩৫), মো. মুনসাত (১২), মো. হোসাইন (৬), মো. রিমন (১৮), মো. শাম্মি (১৯) ও দিপালী (৩০)।

জানা যায়, বৃহস্পতিবার রাতে বাহির সিগন্যাল এলাকায় ওসমান গনি হুজুর নামে এক ব্যক্তির মালিকানাধীন ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাটের রান্নাঘরে চুলার লাইন লিকেজ হয়ে গ্যাস জমে ছিল। রাতে গৃহকর্ত্রী খাবার গরম করতে রান্নাঘরে গিয়ে ম্যাচের কাঠি জ্বালানোর সঙ্গে সঙ্গে বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদুল কবির বলেন, ওসমান গনি হুজুর নামে এক ব্যক্তির মালিকানাধীন ভবনের তৃতীয় তলায় গ্যাসের লিকেজ থেকে অগ্নিকাণ্ড ঘটে। তৃতীয় তলায় বিস্ফোরণে ওই ফ্লোরের চারটি ফ্ল্যাটেই আগুন ধরে যায়। এতে শিশুসহ ১১ জন দগ্ধ হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, অগ্নিকাণ্ডে ওই পরিবারের পাঁচ সদস্য এবং পাশের ফ্ল্যাটে আগুন ছড়িয়ে পড়লে আরও ছয়জন দগ্ধ হন। বিস্ফোরণে ঘরের দেয়াল, দরজা, জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments