বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলানিখোঁজ ইলেকট্রিক মিস্ত্রির মরদেহ ভুট্টা ক্ষেতে উদ্ধার

নিখোঁজ ইলেকট্রিক মিস্ত্রির মরদেহ ভুট্টা ক্ষেতে উদ্ধার

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর এয়ারপোর্ট মোড়ের ইলেকট্রিক মিস্ত্রি ও ব্যবসায়ী সোহেল হোসেনের (৩৫) মরদেহ ভুট্টা ক্ষেত হতে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ মার্চ) তার মরদেহ ঈশ্বরদী এয়াপোর্টের পাশে একটি ভুট্টতে থেকে উদ্ধার হয়। এর আগে সোহেল সোমবার রাতে দোকান থেকে নিখোঁজ হয়। নিহত সোহেল হোসেন পার্শ্ববর্তী নাটোরের লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদী গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

পুরাতন ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) খন্দকার আব্দুল মান্নান জানান, সোমবার (১১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদীর এয়ারপোর্ট মোড়ের ইলেকট্রিক দোকানদার সোহেল হোসেন নিখোঁজ হন। রাত গভীর হওয়ায় পরিবারের লোকজন আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের কাছে খোঁজখবর নেন। কোথাও না পেয়ে ঈশ্বরদী থানা ও লালপুর থানায় খোঁজ নেন। সেখানেও না পেয়ে আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করতে থাকেন। মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে সাতটার দিকে ঈশ্বরদী এয়ারপোর্টের পাশে ভুট্টা েেতর আইল দিয়ে এক নারী যাওয়ার পথে সোহেলের মরদেহ দেখতে পায়। পরে তিনি তার আত্মীয়-স্বজনদের খবর দেন। সোহেল স্থানীয়ভাবে ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে পরিচিত।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ জানান, আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম, প্রাথমিক তদন্তের কাজ শুরু হয়েছে। সোহেলের নাক দিয়ে রক্ত ঝরছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments