রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে মহিপুরে ৩ শতাধিক অসহায় রোগী পেলো ফ্রি চিকিৎসা

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে মহিপুরে ৩ শতাধিক অসহায় রোগী পেলো ফ্রি চিকিৎসা

মিজানুর রহমান বুলেট: বঙ্গবন্ধুর ১০৪ জন্মবার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর মহিপুরে ৩ শতাধিক অসহায় রোগীকে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করেছে বেসরকারী সংস্থা আশা। সোমবার দিনভর মহিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন আশা সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়। বিনামূল্যে ঔষধ প্রদান ও ফ্রি চিকিৎসা সেবা পেয়ে অনেকটা উচ্ছসিত ছিলো সেবা গ্রহীতারা। এসময় উপস্থিত ছিলেণ আশা কলাপাড়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ইউনুচ আলী ও আশা মহিপুর সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার আলমগীর হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আশা সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিতে আসা ছাবের হোসেন (৫৫) জানান, রোজা শুরুর পর থেকে বুকে অনেকটা ব্যথা অনুভব হয়। রোজা রাখতেও অনেক কষ্ট হচ্ছিল। এখানে এসে ফ্রি চিকিৎসা পেয়েছি এবং বিনামূল্যে আমাকে এক মাসের গ্যাষ্ট্রিকের ঔষধ প্রদান করা হয়েছে। অপর রোগী মাহিনুর বেগম (৪৬) জানান, এখানের যে চিকিৎসক রয়েছে তার ব্যবহার অনেক ভালো। আজ এখানে ফ্রি চিকিৎসার পাশাপাশি বিনা টাকায় ঔষধ পেয়েছি। যারা বিনামূল্যে ঔষধ দিয়েছে তাদের জন্য দোয়া করি।

আশা কলাপাড়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ইউনুচ আলী জানান, আলীপুর ও মহিপুরের বেশির ভাগ সাগরে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করে। এখানে অনেক হতদরিদ্র জেলে পরিবার রয়েছে। যারা শহরে গিয়ে উন্নত চিকিৎসা সেবা নিতে পারেনা। আমরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ ধরনের হতদরিদ্র ৩ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছি। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments