শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে ৭৯টি প্রকল্পের অর্থের জিও বিতরণ করলেন এমপি চয়ন ইসলাম

শাহজাদপুরে ৭৯টি প্রকল্পের অর্থের জিও বিতরণ করলেন এমপি চয়ন ইসলাম

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ৭৯ টি মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, মন্দির এবং সমাজসেবামূলক প্রতিষ্ঠানে সরকার কর্তৃক বরাদ্দকৃত গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রকল্পের অর্থের জিও বিতরন করা হয়েছে। এ উপলক্ষে ৪ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদের শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বরাদ্দকৃত প্রকল্পের অর্থের জিও বিতরন করেন সিরাজগঞ্জ – ৬ ( শাহজাদপুর) আসনের মাননীয় সংসদ সদস্য চয়ন ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) ফজলে ওয়াহিদ। এসময় অন্যন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির টিপু, উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বিনয় কুমার পাল প্রমুখ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে এমপি চয়ন ইসলাম বলেন, টিআর প্রকল্পের বরাদ্দকৃত অর্থ নিয়ে ইতিপূর্বে অনেক অনিয়ম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে ।

তিনি বলেন, আমি আপনাদের ভোটে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থানের কথা ঘোষণা দিয়েছি। তাই সকল প্রতিষ্ঠানের প্রধানদের হাতে প্রকল্পের অর্থের জি ও হস্তান্তর করার উদ্দেশ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তিনি বলেন, উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ নিয়ে কোন অনিয়ম বা দূর্নীতি সহ্য করা হবে না। এদিকে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্য়ালয় সূত্রে জানা গেছে , গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রকল্পের বরাদ্দকৃত অর্থ উপজেলার ৭৯ টি মসজিদ, মাদ্রাসা, করবস্থান, মন্দির ও সমাজসেবামূলক সংগঠনের উন্নয়ন কল্পে প্রত্যেক প্রতিষ্ঠানকে প্রথম কিস্তিতে ৫২ হাজার টাকা করে বরাদ্দ দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments