শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

রংপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

জয়নাল আবেদীন: রংপুর জেলা প্রশাসন এবং জেলা ও মহানগর আওয়ামীলীগের আয়োজনে ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে । সকাল ৯টায় নগরির বেতট্রি এলাকায় দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয় ।

জেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় মুক্তিযুদ্ধ বিষয়ক ডকুমেন্টরী প্রদর্শন করা হয় । সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ঐতিহাসিক মুজিবনগর দিবসের পাটভূমি ও তাৎপর্য উপর ভিত্তি করে ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভায় প্রধান অতিথি ছিলেন নবাগত রংপুর বিভাগীয় কমিশনার মো: জাকির হোসেন ।

জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এসএম রশিদুল হক, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ আমন্ত্রিত অতিথিরা। বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ ও শিক্ষার্থীরা আলোচনা সভায় অংশ নেন। এদিকে বিকেলে রংপুর টাউন হলে মহানগর আওয়ামীলীগ মুজিবনগর দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে ।মহানগর আহবায়ক ডা: দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন যুগ্ম আহবায়ক আবুল কাশেম. সাবেক মহানগর সভাপতি সাফিউর রহমান সফি, সাবেক সহ সভাপতি নবীউল্লাহ পান্না,মহানগর কমিটির সদস্য নওশাদ, সদস্য মজিবর রহমান চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments