বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় বৈশাখী মেলায় নৌকা দোলনা রাইড ভেঙ্গে শিশুসহ আহত ৮

কলাপাড়ায় বৈশাখী মেলায় নৌকা দোলনা রাইড ভেঙ্গে শিশুসহ আহত ৮

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় বৈশাখী মেলার তৃতীয় দিনে মঙ্গলবার রাত ১০ টার দিকে বিদ্যুতচালিত নৌকা দোলনা রাইড ভেঙ্গে পড়ায় শিশু সহ অন্ততঃ ৮ জন আহত হয়েছে। এ সময় উত্তেজিত মানুষ নৌকার টিকেটের টাকা ফেরৎ চেয়ে ওই নৌকা চালকদের একজনকে মারধর করেছে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে।

এ ঘটনায় আহত আট জনের মধ্যে দু’জনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলো মো. তন্ময় (১৭) এবং দেবদাস (৮)। তন্ময়ের বাড়ী উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বৌদ্ধপাড়া গ্রামে। সে ওই গ্রামের মো: ইব্রাহিম মিয়ার ছেলে। অপরদিকে দেবদাসের বাড়ী পৌরশহরের চিংগড়িয়া এলাকায়। দেবদাস ওই এলাকার গৌতম দাসের ছেলে।

মোসা: তামান্না নামে এক প্রত্যক্ষদর্শী জানান, সে তার একমাত্র ছেলেকে নিয়ে ওই নৌকায় চড়তে লাইনে অপেক্ষমান ছিলেন। চোখের সামনে এমন ঘটনা ঘটায় সে হতভম্ব এবং আতংকিত হয়ে পড়েন। সে কখনও এমন নৌকায় আর উঠবেন না বলে উল্লেখ করেন।

বিশ্বজিৎ সেন জানান, ঘটনাস্থলে আমিও উপস্থিত ছিলাম। মানুষ নৌকা চালকদের উপর ক্ষিপ্ত হয় এক পর্যায়ে মারধর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র মো: হুমায়ুন কবির জানান, এমন ঘটনা ঘটতে পারে তা অভাবনীয় এবং অনাকাংখিত। এ বিষয়ে সর্তক থেকে নৌকা পরিচালনার জন্য বলা হয়েছে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: জহিরুল ইসলাম জানান, মূলতঃ নৌকার সামনের প্রসনে স্কুরু ছুটে একদিকে হেলে পড়ে। এতে শিশুরা নিচে পড়ে আহত হয়। তবে তারা এসে উত্তেজিত মানুষদের নিয়ন্ত্রনে এনেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments