শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে বৃদ্ধের মরদেহ উদ্ধার

কালিহাতীতে বৃদ্ধের মরদেহ উদ্ধার

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর বাহাজ উদ্দিন(৬৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে কালিহাতী থানা পুলিশ। বাহাজ উদ্দিন কালিহাতী পৌরসভার কামার্থী গ্রামের মৃত সাহেব আলীর ছেলে।

তিনি বাংড়া ইউনিয়নের ধুনাইল গ্রামে বসবাস করতেন। শনিবার(২০ এপ্রিল) বিকেলে উপজেলার বাংড়া ইউনিয়নের বাংড়া গ্রামের মদনবাবুর পুকুরে পাশে বাঁশ ঝাড় থেকে এ লাশ উদ্ধার করা হয়। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, বাহাজ উদ্দিন গত ১৩ এপ্রিল ফজরের নামাজ পড়ে নিখোঁজ হয়। নিখোঁজের ৮ দিন পর ২০ এপ্রিল শনিবার বিকেলে বাংড়া ইউনিয়নের বাংড়া গ্রামের মদনবাবুর পুকুরে পাশে বাঁশ ঝাড়ে তার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। কালিহাতী থানার ওসি তদন্ত শেখ মনিরুজ্জামান মনির জানান, নিহত বাহাজ উদ্দিনের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments