শুক্রবার, মে ৩, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতী উপজেলা পরিষদ নির্বাচন: লতিফ সিদ্দিকীর ভাইসহ চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়নপত্র...

কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচন: লতিফ সিদ্দিকীর ভাইসহ চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

আবুল কালাম আজাদ: দ্বিতীয় ধাপের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারীরা হলেন, টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের স্বতন্দ্র সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী ও কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এবং দলটির সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর ছোট ভাই শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী,কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. আনছার আলী (বি.কম),কালিহাতী উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা ও বাংড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী নেতা।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারীরা হলেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়া সম্পাদক মো. মাহমুদুল হাসান দিপুল, , উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আখতারুজ্জামান ও জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি মো. জমির উদ্দিন ও মো. আব্দুল বারেক মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারীরা হলেন, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা খাতুন বৃষ্টি ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন। রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউল ইসলাম চৌধুরী মনোনয়নপত্র জমা দানের বিষয়টি সাংবাদিকদের অবহিত করেছেন। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে অনলাইনে গত ২১ এপ্রিল রবিবার ছিলো মনোনয়ন জমাদানের শেষ দিন।

উল্লেখ্য, গত ২ এপ্রিল দ্বিতীয় ধাপের ১৬১টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী ২১ এপ্রিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। মনোনয়ন যাচাই-বাছাই ২৩ এপ্রিল। আপিল গ্রহণ ২৪, ২৫ ও ২৬ এপ্রিল, নিষ্পত্তি ২৭, ২৮ ও ২৯ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২ মে এবং ভোট গ্রহণ আগামী ২১ মে মঙ্গল বার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments