শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল, দুই পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

মাদারীপুরে ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল, দুই পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

আরিফুর রহমান: মাদারীপুরে পুলিশে চাকুরী দেয়া প্রলোভন দেখিয়ে পুলিশ সদস্যের ঘুষ গ্রহনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ঘুষ গ্রহণের বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় দুই পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

জানা যায়, কনস্টেবল পদে চাকুরীর দেয়ার কথা বলে কনস্টেবল তানজিলা ও শহিদুল ইসলাম মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের রবিদাসের ছেলে রতন দাসের নিকট থেকে ১৪ লক্ষ টাকা ঘুষ গ্রহণ করেন। বিপরীতে তানজিলা একটি ব্যাল্ক চেক প্রদান করেন রতনকে। কিন্তু রতনের কনস্টেবল পদে চাকুরী না হওয়ায় পরবর্তীতে টাকা ফেরত চান তানজিলা ও শহিদুলের কাছে। কিন্তু টাকা ফেরত না দিয়ে তারা বিভিন্নভাবে রতনকে হুমকি ও ঘুরাতে থাকেন। ফলে বাধ্য হয়ে মাদারীপুর পুলিশ সুপার বরাবর অভিযোগ দেন চাকুরী প্রত্যাশী রতন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, পুলিশ সদস্য তানজিলা আক্তার একটি দোকানে অবস্থান করে এক হাজার টাকার কয়েকটি বাল্ডিল নিচ্ছেন। জানা গেছে, দোকানটি মাদারীপুর জেলা প্রশাসকেরর কার্যালয়ের সামনে। সেই দোকানেই টাকা লেনদেন হয়েছে। গত বছরের ১ মার্চ টাকা গ্রহন করা হয় বলে জানা গেছে। সংশ্লিষ্ঠ একাধিক সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকার রবিদাসের ছেলে রতন দাস একটি দোকানে কাজ করতেন। সেখানেই পরিচয় হয় পুলিশ সদস্য তানজিলা আক্তারের সাথে। পরে পুলিশ নিয়োগের সময় তানজিলা আক্তার পুলিশে চাকুরীর প্রলোভন দেখিয়ে রতনের কাছ থেকে ১৪ লক্ষ টাকা নেয়। বিশ্বাস অর্জনের জন্য তানজিলা কমিউনিটি ব্যাংকের একটি চেকও প্রদান করে। তানজিলা আক্তারের নামে কমিউনিটি ব্যাংকের চেকে তানজিলার স্বাক্ষর ও তারিখ রয়েছে।

আজ (১১ মে) দুপুরে মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলমের প্রেস নোটের মাধ্যমে জানান, চাকুরী দেয়ার কথা বলে রতন নামে একজনের নিকট থেকে কনস্টেবল তানজিলা আক্তার ও শহিদুল ইসলামের ঘুষ গ্রহণের বিষয়টি প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় তাদের সাময়িকভাবে গত ৯ মে বরখাস্ত করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments