সোমবার, জুন ২৪, ২০২৪
Homeসারাবাংলাউপহার দেওয়া মোবাইল ফোন ফিরিয়ে নিল প্রেমিক, কিশোরীর আত্মহত্যা

উপহার দেওয়া মোবাইল ফোন ফিরিয়ে নিল প্রেমিক, কিশোরীর আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: সুনামগঞ্জের ছাতকে শামিমা বেগম নামে এক কিশোরী আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন পরিবারের সদস্য ও স্থানীয়রা। সোমবার সন্ধ্যায় নিজ ঘরের আড়ার সঙ্গে ওই কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শামিমা (১৭) উপজেলার চরমহল্লা ইউপির ৭ নম্বর ওয়ার্ডের চরচৌড়াই (আশাকাচর) গ্রামের আবুল হুসেনের মেয়ে।

স্বজন ও স্থানীয়দের ভাষ্য, প্রেমিকের উপহার দেওয়া মোবাইল ফোনটি ফিরিয়ে নেওয়ায় শামিমা আত্মহত্যা করে। বিষয়টি নিশ্চিত করেছেন চরমহল্লা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর মিয়া।

শামিমার ভাবি শাপলা বেগম জানান, চরচৌড়াই (মাঝের বাড়ি) গ্রামের মৃত মনহর আলীর ছেলে দুই সন্তানের বাবা ইউনুস আলীর সঙ্গে শামীমার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে ইউনুস তাকে বিয়ের প্রস্তাব দেয়। এই প্রস্তাবে মেয়ের পরিবার শর্তসাপেক্ষে রাজি হয়। শর্তটি হলো– মেয়ে সবসময় বাবার পরিবারে থাকবে। কিন্তু এই শর্তে ইউনুস তাকে বিয়ে করতে রাজি না হয়ে তার দেওয়া মোবাইলটি সোমবার দুপুরে ফিরিয়ে নেয়। হতাশা ও কষ্টে সে আত্মহত্যা করে।

ছাতক থানার উপপরিদর্শক মো. জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments