রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় নির্বাচনী সহিংসতায় গুরুত্বর আহত ৪

কলাপাড়ায় নির্বাচনী সহিংসতায় গুরুত্বর আহত ৪

এস কে রঞ্জন: পটুয়াখালীর কালাপাড়ায় উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত দোয়াত কলম প্রার্থীর ছেলের নেতৃত্বে অতর্কিত হামলায় বিজয়ী প্রার্থীর ৪ কর্মী মোকসেদ,সাইমুন ইসলাম, সাকিব ও বাইজিদ আহত হয়েছে। বুধবার রাত ৯ টার দিকে কলাপাড়া পৌর শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন চৌরাস্ত এলাকার খান আবাসিক হোটেলের সামনে এ হামলার ঘটনাটি ঘটেছে।গুরুতর আহত মোকসেদ ও সাইমুন ইসলামকে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার হামলার ঘটনায় দোয়াত কলম প্রতীকের পরাজিত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ আখতারুজ্জামানের ছেলে টিয়াখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান ওরফে শিমু মীরা এবং তাঁর কর্মীদের দায়ী করেছেন। পুলিশ ও স্থানীয়রা জানান, ফল প্রকাশের পর ঘোড়া মার্কার বিজয়ী মোতালেব তালুকদারের বাসায় সৌজন্য সাক্ষাতের জন্য তার কর্মীরা ছুটে আসেন, তারা সাক্ষাৎ শেষে বাড়ি ফেরার পথে কলাপাড়া পৌর শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন চৌরাস্তা এলাকার খাঁন আবাসিক হোটেলের সামনে পৌঁছালে সৈয়দ মশিউর রহমান শিমু’র নেতৃত্বে হামলার ঘটনা ঘটে। হামলাকারীদের প্রত্যেকের হাতে থাকা রামদা, ছেনা, লোহার রডসহ লাঠি-সোটার আঘাতে মোতালেব তালুকদারের সমর্থকরা আহত হয়। এতে মোকসেদ, সাইমুন, সাকিব ও বাইজিদ গুরুত্বর আহত হন। এর পর তাদের ডাক- চিৎকারে স্থানীরা এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

স্থানীয়রা আরও জানান, উপজেলা নির্বাচনে তৃতীয় স্থান লাভ করে শোচনীয় পরাজয় বরণ করেন দোয়াত কলম প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান কোক্কা। তার ছেলে শিমু মীরা ক্ষিপ্ত হয়ে ঘোড়া প্রতিকের বিজয়ী প্রার্থী আব্দুল মোতালেব তালুকদারের সমর্থকদের উপর পূর্ব পরিকল্পিভাবে অতর্কিত হামলা চালায়। কলাপাড়া থানার উপ-পরিদর্শক গোলাম মাওলা বলেন,হামলার ঘটনা ঘটেছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। এবিষয়ে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments