সোমবার, জুন ২৪, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে শিক্ষককে পিটিয়ে হত্যার প্রধান ৩ আসামি ঢাকা থেকে গ্রেফতার

শাহজাদপুরে শিক্ষককে পিটিয়ে হত্যার প্রধান ৩ আসামি ঢাকা থেকে গ্রেফতার

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের হরিনাথপুর গ্রামের স্কুল শিক্ষক হারুন -অর- রশীদ (৩৬)কে পিটিয়ে হত্যা মামলার প্রধান তিন আসামীকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হলো উপজেলার বড় মহারাজপুর গ্রামের হযরত আলি মোল্লার ৩ ছেলে ফখরুল মোল্লা, মুকুল মোল্লা ও ইদ্রিস মোল্লা। এরা মামলার এজাহারভুক্ত ১ নং, ২ নং ও ৩ নং আসামী।

শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান ওই ৩ আসামীর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি জানান, হত্যার ঘটনার পর থেকে আসামীরা তাদের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রেখে আত্মগোপনে ছিলো। গোয়েন্দা নজরদারি ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান নিশ্চিত হওয়ার পর ১০ জুন সোমবার সকালে ঢাকার আশুলিয়া থানা এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস আই এরশাদুর রহমান ১১ জুন মঙ্গলবার জানান, প্রত্যেক আসামীর ৭ দিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, স্ত্রীকে ডিভোর্স দেয়ার ঘটনাকে কেন্দ্র করে গত ২৪ মে রাত ৮ টার দিকে শিক্ষক হারুন -অর-রশীদকে তার সাবেক শ্বশুর ফখরুল মোল্লা ও তার দলবল রাস্তা থেকে তুলে নিয়ে পাশ্ববর্তী নির্জন এলাকায় পিটিয়ে ও কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতা গাজী আলাউদ্দিন বাদি হয়ে ১৯ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা ৮/১০ কে আসামি করে পরদিন থানায় হত্যা মামলা দায়ের করেন। উল্লেখ্য নিহত হারুন- অর- রশীদ পাবনা জেলার আমিনপুর থানাধীন রতনগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন। এদিকে নিহতের পিতা গাজী আলাউদ্দিন তার ছেলেকে পিটিয়ে হত্যা মামলার সকল আসামীকে গ্রেফতার ও খুনীদের ফাঁসির দাবি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments