রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরের গঙ্গাচড়াকে ভূমিহীন ও গৃহহীন উপজেলা ঘোষণা

রংপুরের গঙ্গাচড়াকে ভূমিহীন ও গৃহহীন উপজেলা ঘোষণা

জয়নাল আবেদীন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে রংপুরের গঙ্গাচড়াসহ দেশের ৫৮টি জেলার ৪শ৬৪ টি উপজেলায় ১৮ হাজার ৫শ৬৬ টি গৃহ ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও ঘর হস্তান্তর উদ্বোধন করেন। সে সাথে রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন।

মঙ্গলবার প্রধানমন্ত্রী ভার্চ্যুয়ালী উদ্বোধনের পরই গঙ্গাচড়া উপজেলা পরিষদ মাল্টিপারপাস হলরুমে উপজেলার ১শটি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ প্রদানের সনদ, কবুলিয়াত দলিল ও নামজারি কপি হস্তান্তর করা হয় । এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রেজাউল করিম ।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্নার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল্লাহ ও সোলায়মান আলী গঙ্গাচড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা, গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মাসুমুর রহমান, রংপুর-১ আসনের এমপি’র প্রতিনিধি আব্দুল মতিন অভি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং সুবিধাভোগী সদস্যরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments