শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeঅপরাধতিন বান্ধবী উধাওয়ের ঘটনায় মামলা, গ্রেফতার ৪

তিন বান্ধবী উধাওয়ের ঘটনায় মামলা, গ্রেফতার ৪

বাংলাদেশ প্রতিবেদক: কলেজ পড়ুয়া ৩ বান্ধবী নিজ নিজ বাসা থেকে টাকা, স্বর্ণালঙ্কার ও শিক্ষা সনদ নিয়ে উধাও হওয়ার ঘটনায় রাজধানীর পল্লবী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে।

শনিবার (০২ অক্টোবর) রাতে ৪ জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়।

নিখোঁজ শিক্ষার্থী কাজী দিলখুশ জান্নাত নিসার বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- মো.তরিকুল্লাহ (১৯), মো. রকিবুল্লাহ(২০), জিনিয়া ওরফে টিকটক জিনিয়া (১৮), শরফুদ্দিন আহম্মেদ আয়ন (১৮)। এছাড়াও মামলায় ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

নিখোঁজ এই ৩ বান্ধবীকে তিন দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ও পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) সজিব খান বলেন, এ ঘটনায় পল্লবী থানায় শনিবার রাত ৯টার দিকে মামলা হয়েছে। আসামি ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি রকিবুল জানিয়েছেন, ওই ৩ বান্ধবী বিদেশ যাওয়ার পরিকল্পনা করেছেন। ৩ কলেজপড়ুয়াকে উদ্ধার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৯টায় পরিবারের কাউকে কিছু না বলে ৩ ছাত্রী নিজ নিজ বাসা থেকে বের হন। বের হওয়ার সময় সবাই বাসা থেকে কয়েক লাখ টাকা, গহনা, স্কুল সার্টিফিকেট ও দামি মোবাইল নিয়ে যান।

একই ঘটনায় ওই ৩ ছাত্রীর একজনের মা শুক্রবার (০১ অক্টোবর) পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments