বাংলাদেশ প্রতিবেদক: কলেজ পড়ুয়া ৩ বান্ধবী নিজ নিজ বাসা থেকে টাকা, স্বর্ণালঙ্কার ও শিক্ষা সনদ নিয়ে উধাও হওয়ার ঘটনায় রাজধানীর পল্লবী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে।

শনিবার (০২ অক্টোবর) রাতে ৪ জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়।

নিখোঁজ শিক্ষার্থী কাজী দিলখুশ জান্নাত নিসার বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- মো.তরিকুল্লাহ (১৯), মো. রকিবুল্লাহ(২০), জিনিয়া ওরফে টিকটক জিনিয়া (১৮), শরফুদ্দিন আহম্মেদ আয়ন (১৮)। এছাড়াও মামলায় ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

নিখোঁজ এই ৩ বান্ধবীকে তিন দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ও পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) সজিব খান বলেন, এ ঘটনায় পল্লবী থানায় শনিবার রাত ৯টার দিকে মামলা হয়েছে। আসামি ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি রকিবুল জানিয়েছেন, ওই ৩ বান্ধবী বিদেশ যাওয়ার পরিকল্পনা করেছেন। ৩ কলেজপড়ুয়াকে উদ্ধার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৯টায় পরিবারের কাউকে কিছু না বলে ৩ ছাত্রী নিজ নিজ বাসা থেকে বের হন। বের হওয়ার সময় সবাই বাসা থেকে কয়েক লাখ টাকা, গহনা, স্কুল সার্টিফিকেট ও দামি মোবাইল নিয়ে যান।

একই ঘটনায় ওই ৩ ছাত্রীর একজনের মা শুক্রবার (০১ অক্টোবর) পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেন।

Previous articleরাজাপুরে পর্নোগ্রাফি মামলায় গৃহবধূ গ্রেফতার, পরকিয়া প্রেমিককে খুজছে পুলিশ
Next articleআজ মধ্যরাত থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।