বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeঅপরাধসাংবাদিক নাদিম হত্যা: প্রধান আসামি বাবু চেয়ারম্যানসহ ১৩ জন রিমান্ডে

সাংবাদিক নাদিম হত্যা: প্রধান আসামি বাবু চেয়ারম্যানসহ ১৩ জন রিমান্ডে

বাংলাদেশ প্রতিবেদক: সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলায় গ্রেফতার হওয়া প্রধান আসামি মাহমুদুল আলম বাবু চেয়ারম্যানসহ ১৩ জনের ভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার (১৮ জুন) জামালপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের আদালতে এ আদেশ দেয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ১৭ জুন মামলার তদন্তকারী কর্মকর্তা সোহেল রানা এ মামলায় গ্রেফতার নয় আসামিকে আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত ১৮ জুন রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করে। ১৮ জুন দুপুরে একই মামলায় গ্রেফতার হওয়া প্রধান আসামি মাহমুদুল আলম বাবু চেয়ারম্যানসহ চারজন আসামিকে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড আবেদন করেন তিনি মামলার তদন্তকারী কর্মকর্তা।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো: ইউসুফ আলী সাংবাদিকদের জানান, ১৩ আসামির মধ্যে প্রধান আসামি বাবু চেয়ারম্যানের পাঁচ দিন এবং বাকি ছয় আসামির তিন দিন ও ছয় আসামির চার দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

চার দিনের রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন রেজাউল করিম (২৬), মনিরুজ্জামান (৩৫), মো: গোলাম কিবরিয়া সুমন (৪৩), মো: মিলন (২৫), মো: তোফাজ্জল (৪০) ও মো: আইনাল হক (৫৫)।

তিন দিনের রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন জাকিরুল ইসলাম (৩৫), মো: কফিল উদ্দিন (৫৫), মো: ফজলু মিয়া (৩৫) ও মো: শহিদ (৪০), মো: মকবুল (৩৫) ও মো: ওহিদুজ্জামান (৩০)।

গত বুধবার (১৪ জুন) রাতে বকশীগঞ্জ উপজেলার পাঠাটি এলাকায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সমর্থকদের হামলায় গুরুতর আহত হন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments