শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeঅপরাধউলিপুরে জাল টাকাসহ আটক ৩জন

উলিপুরে জাল টাকাসহ আটক ৩জন

কালাম আজাদঃ কুড়িগ্রামের উলিপুরে জাল টাকাসহ ৩জনকে আটক করেছে জনতা। তারা একই মার্কেটে পাশাপাশি দোকানে একের পর এক জাল নোট দিয়ে কেনাকাটা করে সটকে পরেন। পরে দোকানীরা জাল নোটের বিষয়টি টের পেয়ে খবর পেয়ে থানা পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। আটকের ঘটনাটি ঘটেছে, বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে পৌর শহরের দত্ত সুপার মার্কেটে।
মার্কেটের দোকান মালিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, অপরিচিত তিন যুবক পৌর শহরের দত্ত সুপার মার্কেটে এসে বিভিন্ন দোকানে ঘোরাফেরা করছিল। এ সময় মার্কেটের মিলি ফ্যাশন নামক দোকানে এক যুবক ২শ ৮০ টাকা একটি ওড়না নিয়ে ১ হাজার টাকার নোট দেন। পাশের রাজলক্ষী বস্ত্রালয়ে ৫শ টাকায় ১টি পাঞ্জাবী নিয়ে ১ হাজার টাকার নোট দেয়। একই ভাবে এক্সপোর্ট ওয়াল্ড ফ্যাশন নামক দোকানে ১৪শ টাকায় ১টি পাঞ্জাবী ও দুইটি জাঙ্গিয়া নিয়ে দুইটি এক হাজার টাকার নোট দেন। দোকান মালিকগণ তাদের পণ্যের দাম কেটে নিয়ে বাকী টাকা ফেরত দেয়। তারা ওই মার্কেটে পাশাপাশি দোকানে একের পর এক জাল নোট দিয়ে কেনাকাটা করে সটকে পরেন। তারা চলে যাবার কিছু সময় পর দোকান মালিকদের সন্দেহ হলে তারা নোট গুলি যাচাই করে বুঝতে পারেন টাকা গুলি জাল ছিল। এ সময় মার্কেটের সিসি ক্যামেরায় ওই যুবকদের সনাক্ত করে উলিপুর বাসটার্মিনাল থেকে তাদের ধরে মার্কেটে নিয়ে আসেন। পরে খবর পেয়ে থানা পুলিশ তাদের আটক করে থানায় নেয়।
আটককৃতরা হলেন, ঢাকা জেলার মহাখালী এলাকার মজিবর রহমানের ছেলে ইয়ামিন (২৫), সাভার এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে সিফাত (২১) ও উত্তরা এলাকার আব্দুর রবের ছেলে আলম মিয়া (২৬)। এ সময় ১ হাজার টাকার ৪টি নোট জব্দ করে পুলিশ।
উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম জানান, দোকানীদের অভিযোগের ভিত্তিতে তিন যুবককে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে জাল নোটের সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments