মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeঅপরাধউখিয়ায় অপহরণ ও মানবপাচার মামলার ২ আসামী গ্রেপ্তার

উখিয়ায় অপহরণ ও মানবপাচার মামলার ২ আসামী গ্রেপ্তার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়া থানাধীন রেজুখাল এলাকা থেকে অপহরণ ও মানবপাচার মামলার এজাহারনামীয় দুইজন আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।
বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার রেজুখাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেন।
গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, টেকনাফ উপজেলার হাজম পাড়া এলাকার মৃত সালেহ আহাম্মদ এর ছেলে সমশু (৩৫) ও কচ্ছপিয়া এলাকার জকির আহমদ এর স্ত্রী শফিআরা (৩০)।
শুক্রবার দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)মোঃ আবু সালাম চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।
প্রেসবিজ্ঞপ্তিতে আরও জানান,র‌্যাব-১৫, কক্সবাজার দায়িত্বপূর্ণ এলাকায় হত্যা, ধর্ষণ, অপহরণ, অস্ত্রধারী সন্ত্রাসী, ডাকাতি, চুরি-ছিনতাই, বিভিন্ন মামলার এজাহারভুক্ত/গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী গ্রেফতার এবং মাদকসহ সমাজে বিরাজমান বিভিন্ন অপরাধ নির্মূলের লক্ষ্যে আন্তরিকতার সহিত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কক্সবাজার টেকনাফ থানার মামলা নং ৪/৫৫৮, তাং ০৩/০৭/২০২৩, ধারা-২০১২ সালের মানবপাচার প্রতিরোধ ও দমন আইন ৭/৮ তৎসহ ৩৮৫ পেনাল কোড ১৮৬০ মোতাবেক এজাহারনামীয় আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার বিশেষ গোয়েন্দা নজরদারী ও তৎপরতা অব্যাহত রাখে। একপর্যায়ে র‌্যাব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বর্ণিত মামলার এজাহারনামীয় ২ ও ৩নং আসামী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রেজুখাল এলাকায় আত্মগোপনে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে র‌্যাব-১৫, সদর কোম্পানী একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ২ আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
গ্রেপ্তারকৃত আসামীদ্বয় সংশ্লিষ্ট মামলার এজাহারনামীয় পলাতক আসামী বলে স্বীকার করে। তারা আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে টেকনাফ ও উখিয়ার বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল।
গ্রেপ্তারকৃত আসামীদ্বয় সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments