রবিবার, মে ১৯, ২০২৪
Homeঅপরাধরংপুরে এম্বুলেন্স থেকে গাজা উদ্ধার আটক দুই

রংপুরে এম্বুলেন্স থেকে গাজা উদ্ধার আটক দুই

জয়নাল আবেদীন: “অপরাধী চলে ডালে ডালে আর পুলিশ চলে পাতায় পাতায় ” প্রচলিত এই বাক্যের বাস্তব চিত্র মিলেছে বিভাগীয় নগরী রংপুরে । মাদক কারবারীরা নানা কৌশল অবলম্বন করে তারা মাদক কারবার চালিয়ে আসছে । আর পুলিশও তাদের অভিযানের কৌশল পাল্টে নানাভাবে অভিযান পরিচালনা করে সফল হচ্ছে । রোগী পরিবহনের জন্য এ্যাম্বুলেন্স এখন রোগীর পরিবর্তে গাজা পরিবহন করছে ।

মঙ্গলবার মধ্যরাতে রংপুর মেট্রোপলিটনের পরশুরাম থানাধীন উত্তর কোবারু গ্রামস্থ বুড়িরহাট সংলগ্ন আমেশ্বাইর মোড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে মাদক কারবারী মানিকগঞ্জ জেলার সদর থানার দেড়গ্রাম এলাকার,বাদশা মিয়ার পুত্র মোঃ ছানোয়ার হোসেন পাবনার সাথিয়া থানার গোপালপুর এলাকার ওয়াজেদ আলীর পুত্র মোঃ রাকিব শেখকে ১৫কেজি গাজা উদ্ধার সহ তাদের আটক করে ।

মাদককারবারীরা যে এ্যাম্বুলেন্সে করে মাদক নিয়ে যাচ্ছিলেন সেটির সামনে লেখা আছে কালিয়াকৈর পৌরসভা গাজীপুর । এসময় মোঃ মোতাহার হোসেন নামের একজন মাদক কারবারী কৌশলে পালিয়ে যায়। পুলিশ ২ টি স্মার্ট মোবাইল ফোন ও মাদক চোরাচাল কাজে ব্যবহৃত একটি এ্যাম্বুলেন্স উদ্ধারপূর্বক জব্দ করেছে।

এদিকে ধৃত আসামীদ্বয়ের স্বীকারোক্তিমতে পলাতক আসামী মোতাহার হোসেনের সহযোগীতায় তারা দীর্ঘদিন যাবৎ এ্যাম্বুলেন্সে মৃতদেহ পরিবহনের আড়ালে মাদক ব্যবসা করে আসছে। এ সংক্রান্তে পরশুরাম থানার মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে। পুলিশ জানায় । উল্লেখ্য রংপুর মেট্রেপলিটন পুলিশ কমিশনার মহানগরকে মাদকমুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে গত ৬ জুলাই, থেকে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল থানায় একযোগে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে। মাদক বিরোধী এই বিশেষ অভিযানে রংপুর মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিটের শতাধিক পুলিশ অফিসার ও ফোর্স অংশগ্রহণ করে আসছেন |

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments