সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeঅপরাধঈশ্বরদীতে ককটেল তৈরীর সরঞ্জামসহ ২ জন আটক

ঈশ্বরদীতে ককটেল তৈরীর সরঞ্জামসহ ২ জন আটক

ঈশ্বরদী প্রতিনিধিঃ র‌্যাব-১২ এর অভিযানে ককটেল ও বোমা তৈরীর সরঞ্জামসহ ২ জনকে আটক করা হয়েছে। বুধবার ( ১৫ নভেম্বর) বিকেলে র‌্যাব-১২এর এক প্রেসব্রিফিং এ খবর জানানো হয়েছে। আটককৃতরা হলেন, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহব্বায়ক ঈশ্বরদী নিউ কলোনীর মৃত আব্দুল ওয়াহাবের পুত্র আব্দুল আউয়াল কবীর (৩৮)  এবং  পৌরসভার ৪নং ওয়ার্ডের নূরমহল্লা এলাকার হাবিবুর রহমানের পুত্র সরোয়ার জাহান শিশির (৩৩)। ককটেল ও পেট্রোল বোমা তৈরীর বেশ কিছু সরঞ্জামও এসময় জব্দ করা হয়।

র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে অবরোধ কার্যকর করার জন্য আব্দুল আউয়াল কবীর তার দলীয় সহযোগীদের অরোণকোলা গরুর হাটের কাছে পাকা রাস্তার ওপর বুধবার জমায়েত হতে বলেন। অবরোধের সমর্থনে তারা সমন্বিতভাবে দাশুড়িয়া মহাসড়কে পিকেটিং, গাড়ি ভাংচুর ও বোমা/ককটেল ফাটিয়ে জনমনে আতংক সৃষ্টির পরিকল্পনা গ্রহন করেছিল।

তিনি জানান, এ সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার অরনকোলা গরুর হাটের সামনে অভিযান পরিচালনা করে ককটেল ও পেট্রোল বোমা তৈরীর সরঞ্জামাদিসহ উল্লেখিত দুইজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ককটেল ও পেট্রোল বোমা তৈরীর কাজে ব্যবহৃত বেশকিছু জর্দার কৌটা, খালি কাঁচের বোতল, ভাঙ্গা কাঁচের টুকরা, এয়ারগানের পিলেট, তারকাঁটা, স্কচটেপ জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ঈশ্বরদী  থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments