শনিবার, মে ৪, ২০২৪
Homeঅপরাধপাবনায় পুত্রবধূকে বাঁচাতে গিয়ে ছেলের হাতে মা খুন

পাবনায় পুত্রবধূকে বাঁচাতে গিয়ে ছেলের হাতে মা খুন

পাবনা প্রতিনিধি : ছেলের অমানবিক মারপিট থেকে পুত্রবধূ ডলি খাতুন (২৫)কে রক্ষা করতে গিয়ে নিজ ছেলের হাতে খুন হয়েছেন মা ছাবেদা খাতুন (৬৫)।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১০টার দিকে পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের স্থল গ্রামে। একই ঘটনায় গুরুতর আহত পিতা সোবাহান মোল্লা (৭০) ও স্ত্রী ডলি খাতুন (২৫) কে মুমূর্ষু অবস্থায় প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত ইছামুদ্দিন (৩৫)।

নিহত ছাবেদা খাতুনের বড় ছেলে সাজিদুল ইসলাম জানান, শুক্রবার রাতে ইছামুদ্দিনের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া চলছিল। ঝগড়ার এক পর্যায়ে ইছামুদ্দিন স্ত্রী ডলি খাতুনের হাতে দা দিয়ে কোপ দেয়। তখন মা ও বাবা তার হাত থেকে পুত্রবধুকে বাঁচাতে এগিয়ে গেলে তাদেরকেও দা দিয়ে কোপাতে থাকেন ইছামদ্দিন। ধারলো দায়ের কোপে মা ছাবেদা খাতুন ঘটনাস্থলেই মারা যান। গুরুত্বর আহত হন বাবা সোবাহান মোল্লা ও তার স্ত্রী ডলি খাতুন। তাদেরকে রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি (তদন্ত) নয়ন কুমার সরকার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শনিবার (৬ জানুয়ারি) সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ইছামুদ্দিন পলাতক রয়েছে, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি।তবে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments