সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeঅপরাধভুয়া এসআই পরিচয়ে ৯ বিয়ে করেন নাজমুল!

ভুয়া এসআই পরিচয়ে ৯ বিয়ে করেন নাজমুল!

বাংলাদেশ প্রতিবেদক: পাবনার নাজমুল হক (৩০) নিজের পরিচয় দেন পুলিশের উপপরিদর্শক (এসআই) হিসেবে। মানুষ যাতে বিশ্বাস করে তাই এই নামে তিনি আইডি কার্ড, পুলিশের পোশাক-জুতা ও ওয়াকিটকিও কিনেছেন। এই ভুয়া পরিচয়ে তিনি বিভিন্ন নারীর সঙ্গে সম্পর্ক গড়েন। বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিয়ের পর হাতিয়ে নেন লাখ লাখ টাকা। চাহিদা মতো টাকা পাওয়ার পর পালিয়ে যান। এভাবে ৯টি বিয়ে করেছেন নাজমুল। এছাড়াও পুলিশের পোশাক পরে এসআই পরিচয়ে সাধারণ মানুষদের ভয়ভীতি দেখিয়ে এবং বিভিন্ন তদবিরের নামে টাকা হাতিয়ে নিতেন তিনি।

অবশেষে বগুড়ার শিবগঞ্জ উপজেলায় এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের বাড়ি ভাড়া নিতে গিয়ে ধরাশায়ী হন নাজমুল। আজ মঙ্গলবার দুপুরে প্রতারণার মামলায় তাকে আদালত কারাগারে পাঠিয়েছে। এর আগে সোমবার রাতে উপজেলার দেউলি ইউনিয়নের ভরিয়া গ্রামে ইউপি সদস্য মঞ্জু শেখের বাড়ি থেকে নাজমুলকে আটক করা হয়। পরে মঞ্জু শেখ বাদি হয়ে শিবগঞ্জ থানায় মামলা করেন।

গ্রেপ্তার নাজমুল পাবনার সাঁথিয়া উপজেলার ধোপাদহ গ্রামের আবুল হোসেনের ছেলে। পুলিশ জানিয়েছে, এসআই পরিচয়ে নিজ জেলা পাবনায় ৫টি ও শিবগঞ্জের মোকামতলা ইউনিয়নে ৪টি বিয়ে করেছেন নাজমুল।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (ইনচার্জ) আশিক ইকবাল বলেন, ‘সোমবার সকালে দেউলী ইউনিয়নের ভরিয়া গ্রামে ইউপি সদস্য মঞ্জু শেখের বাড়িতে যান নাজমুল। এই সময় নিজেকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় কর্মরত এসআই পরিচয়ে বাসা ভাড়া নিতে চান। ওই দিন সন্ধ্যায় তিনি মঞ্জু শেখের কাছে মুঠোফোনে ১০ হাজার টাকা ধার চান। সন্দেহ হলে তিনি মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। পরে কৌশলে মঞ্জু শেখের বাড়িতে নাজমুলকে ডেকে এনে আটক করা হয়।’

পরিদর্শক আশিক ইকবাল আরও বলেন, ‘নাজমুল হকের ব্যবহৃত মুঠোফোনে পুলিশের পোশাক পরা অসংখ্য ছবি পাওয়া গেছে। মূলত প্রতারণাই তার একমাত্র পেশা। এই ছবিগুলো দেখিয়ে তিনি প্রতারণা করতেন। প্রাথমিক অনুসন্ধানে তার নয়টি বিয়ের তথ্য পেয়েছি। প্রতারণার শিকার নারীদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তারা মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments