শনিবার, মে ১১, ২০২৪
Homeশিক্ষারবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থী বিটিভিতে তালিকাভুক্ত, উপাচার্যের অভিনন্দন

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থী বিটিভিতে তালিকাভুক্ত, উপাচার্যের অভিনন্দন

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে স্থাপিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের ১৫ জন শিক্ষার্থী বাংলাদেশ টেলিভিশনে শিল্পী হিসেবে তালিকাভূক্ত হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগ সহ অন্যান্য বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে রীতিমতো আনন্দ ও খুশীর জোয়ার বইছে। এদিকে বিটিভিতে তালিকাভুক্ত ওই শিক্ষার্থীরা ২৩ জানুয়ারি মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ আজমের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় সংগীত বিভাগের চেয়ারম্যান ইয়াতসিংহ শুভ উপস্থিত ছিলেন। বিটিভিতে তালিকাভুক্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম বলেন, নতুন একটি বিভাগের শিক্ষার্থী হওয়া সত্ত্বেও তোমরা তোমাদের কৃতিত্বের স্বাক্ষর রেখেছো, এতে আমি আনন্দিত এবং রবীন্দ্র বিশ্ববিদ্যালয় গর্বিত হয়েছে। তোমাদের মধ্যে যে অসীম সম্ভাবনা আমি দেখেছি, তা থেকে আমি আশা করছি, দেশ অদূর ভবিষ্যতে একঝাঁক গুণী শিল্পীকে পাবে। শিল্পিত মানস গঠনে সংস্কৃতি চর্চার বিকল্প নেই। শিল্পের চর্চায় নিজেদের নিয়োজিত রাখার যে সংকল্প তোমাদের মধ্যে দেখতে পাই, তাতে আমরা আশাবাদী হই। তোমাদের মাধ্যমে শুদ্ধ সংগীতের চর্চা আরও প্রসারিত ও বিকশিত হোক এই আমাদের প্রত্যাশা। বিশ্ববিদ্যালয়ের জনসংয়োগ কর্মকর্তা শাহ আলি বিষয়টি নিশ্চিত করেছেন

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments