বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeঅপরাধরাজশাহীতে হেরোইন ও ইয়াবা-সহ ২জন মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে হেরোইন ও ইয়াবা-সহ ২জন মাদক কারবারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানীঃ রাজশাহীতে পৃথক দুই অভিযানে ৩০০ গ্রাম হেরোইন ও ১১০ পিস ইয়াবা ট্যাবলেট- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) দিনগত রাত সাড়ে ৮টায় রাজশাহীর গোদাগাড়ী থানার মাদারপুর এলাকা থেকে মাদক কারবারী ইসমাইল ও চারঘাট থানার নাওডারা মুক্তারপুর এলাকা থেকে মঞ্জুরুল ইসলামকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: মোঃ ইসমাইল (২৫), সে গোদাগাড়ী থানার রেলগেট (লাইনপাড়া) এলাকার মোঃ তাইজউদ্দিনের ছেলে। তার কাছ থেকে ৩০০গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। অপর মাদক কারবারী হলো: মোঃ মঞ্জুরুল ইসলাম (২৫), সে চারঘাট থানার নাওডারা মুক্তারপুর এলাকার মোঃ মকবুল ইসলামের ছেলে। তার কাছ থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শুক্রবার (১ মার্চ) দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। জিজ্ঞাসাবাদে তারা মাদকদ্রব্য হেরোইন ও ইয়াবা ট্যাবলেট নিজের বলে স্বিকার করে। এছাড়াও তারা নিজ নিজ এলাকার চিহিৃত মাদক কারবারী বলে জানা যায়। এ ব্যাপরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গোদাগাড়ী ও চারঘাট থানায় পৃথক পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার  সকালে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments