শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeঅর্থনীতিসিপিডি কোথা থেকে আয় করে জানতে হবে: অর্থমন্ত্রী

সিপিডি কোথা থেকে আয় করে জানতে হবে: অর্থমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: বেসরকারি গবেষণা সংস্থা সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি)-এর আয়ের উৎস জানতে চেয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি বলেন, ‘তারা কোথা থেকে আয় সংগ্রহ করে তা জানতে হবে।’ সোমবার (৪ নভেম্বর) রাজধানীর শেরেবাংলা নগরে অর্থমন্ত্রীর কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, ‘সিপিডি সব সময় নিজেদের লাইনে চলে। কিন্তু আমি যে দেশের জনগণের নুন খাই সে দেশের গুণ গাই।’

সংবাদ সম্মেলনে পিপলস লিজিংয়ের ৬ হাজার আমানতকারীর টাকা দ্রুত ফেরত দেওয়ার আশ্বাস দিয়েছেন আ হ ম মুস্তফা কামাল। তার পক্ষ থেকে যেসব উদ্যোগ নেওয়া সম্ভব, তার সবকিছুই করা হবে বলেও তিনি জানান।
এর আগে অর্থমন্ত্রীর কার্যালয়ে পিপলস লিজিংয়ের আমানতকারীদের সঙ্গে বৈঠক হয় তার।

পিপলস লিজিং আমানতকারী সমিতির সমন্বয়ক আতিকুল রহমান আতিক বলেন, ‘এর আগে আমরা বাংলাদেশ ব্যাংকের গভর্নরের সঙ্গে দেখা করেছি। গভর্নর ফজলে কবির আমাদের টাকা ফেরত দেওয়ার আশ্বাস দিয়েছেন। তবে নির্দিষ্ট কোনও সময়সীমা দেওয়া হয়নি। এ কারণে আমরা পুরোপুরি সন্তুষ্ট না হয়ে অর্থমন্ত্রীর সঙ্গে দেখা করেছি।’ তিনি বলেন, ‘পিপলস লিজিংয়ের ব্যক্তি আমানতকারীদের ৭০০ কোটি টাকা ফেরত দেওয়ার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আগে অর্থমন্ত্রী আমাদের জানিয়েছেন।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments