বাংলাদেশ প্রতিবেদক: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, যে ঘুষ নেয় এবং যে দেয় উভয়ই সমান অপরাধী। আমি দুর্নীতিকে প্রশ্রয় দেই না এবং কখনো দুর্নীতি করিনি। আমার যত দিন জ্ঞান আছে, ততদিন দুর্নীতিবাজ হতে পারবো না। যে সব ছেলেমেয়ে বিদ্যালয়ে আসে না। তাদের খোঁজ-খবর নিয়ে তাদেরকে বিদ্যালয়মুখী করতে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।

তিনি বলেন, যুবলীগ আমাদের চালিকাশক্তি। দুর্যোগ ও দুর্ভোগে যুবলীগের বলিষ্ট ভূমিকা অপরিসীম। ভবিষ্যতের কথা চিন্তা করে বঙ্গবন্ধু শেখ মুজিব যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন।

নাঙ্গলকোট উপজেলা যুবলীগের আয়োজনে ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বৃহষ্পতিবার উপজেলা যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আব্দুল মালেকের সভাপতিত্বে নাঙ্গলকোট এ আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্যে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি এসব কথা বলেন।

অর্থমন্ত্রী আরো বলেন, মানুষের মৌলিক চাহিদা পূরণের জন্য তাদের পাশে দাঁড়ান। মানুষের কল্যাণে কাজ করুন। আপনারা মানুষকে স্বপ্ন দেখান। পিছিয়ে পরা মানুষদের এগিয়ে নিতে তাদের দায়িত্ব নেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল মানুষের অর্থনৈতিক মুক্তি। ২০৪১ সালের আধুনিক বাংলাদেশ বি-নির্মাণে আমাদেরকে কাজ করতে হবে।

যুব সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামীলীগ আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, যুগ্ন আহ্বায়ক অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া, আবু বকর ছিদ্দিক, আবুল খায়ের আবু, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এমরান কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আবদুল জলিল প্রমুখ।

Previous articleজ্বালানি তেলের দাম বেড়েছে রাজনৈতিক সিদ্ধান্তে, আমলাদের নয়: জ্বালানি সচিব
Next articleএখন কোনো বিচারপতিই সত্য রায় দিতে পারে না: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।