শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাপুনঃতফসিলের দাবিতে টিএসসিতে বাম ছাত্রজোটের অবস্থান

পুনঃতফসিলের দাবিতে টিএসসিতে বাম ছাত্রজোটের অবস্থান

কাগজ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে প্রগতিশীল ছাত্রজোটের ভিপি পদপ্রার্থী লিটন নন্দী বলেছেন, এই নির্বাচন মানি না। পুনঃতফসিলের দাবিতে কর্মসূচি চলবে। মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি)র সামনে অবস্থান নিয়ে তিনি একথা বলেন।
সকাল ৮টা থেকে টিএসসিতে বাম ছাত্র সংগঠনের নেতাকর্মীরা ও সাধারণ ছাত্রদের সমাবেশ করেন। তারা সমাবেশে নির্বাচন বাতিল ও পুনঃতফসিলসহ ভিসি’র পদত্যাগ দাবি করেন।

এদিকে সকাল থেকে ভিপি পদে পুনঃনির্বাচনের দাবিতে ভিসির বাস ভবনের সামনে অবস্থান নিয়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করছে ছাত্রলীগ।

এর আগে ঢাবির বিভিন্ন হল থেকে খণ্ড খণ্ডভাবে মিছিল করে ভিসির বাসবভনের সামনে জড়ো হন নেতাকর্মীরা। এসময় তারা বিভিন্ন শ্রোগান দেয়- ‘প্রহসনের নির্বাচন মানি না মানব না’, ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’, ‘ভয় করি না বুলেট বোমা, আমরা সবাই মুজিব সেনা’। একই সঙ্গে তারা ফলাফল প্রত্যাখ্যানের কথাও বলছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments