বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeশিক্ষা১১তম গ্রেডই পেতে যাচ্ছেন প্রাথমিকের সহকারী শিক্ষকরা

১১তম গ্রেডই পেতে যাচ্ছেন প্রাথমিকের সহকারী শিক্ষকরা

সদরুল আইন: প্রাথমিকের শিক্ষকরা তাদের দাবি অনুযায়ী ১১তম গ্রেডই পাবেন বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন। শাহবাগ পাবলিক লাইব্রেরিতে এক অনুষ্ঠানে তিনি শিক্ষক নেতাদের সঙ্গে আলোচনাকালে মন্তব্য করেন বলে জানা গেছে।

ওই অনুষ্ঠানের উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় উপদেষ্টা জনাব মোজাহারুল ইসলাম সোহেল।

তিনি বলেন, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী। আমি ছিলাম বিশেষ অতিথি।

অনুষ্ঠানে মন্ত্রী মহোদয় এর সাথে আমি বেতন বৈষম্য নিয়ে আলোচনা করলে মন্ত্রী মহোদয় আশ্বাস প্রদান করেন যে সহকারি শিক্ষকদের বেতন বৈষম্য অতি শীঘ্রই নিরসন হবে এবং সহকারি শিক্ষকদের ১১তম গ্রেড প্রদান করবেন।

প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি শামসুদ্দীন মাসুদ বলেন, শ্রদ্ধেয় প্রতিমন্ত্রী মহোদয়ের সাথে কুশল বিনিময়ের পর আমি মহোদয়কে বলেছি, নির্বাচনী ইশতেহারে আমরাই (সহকারী শিক্ষকরা) বেতন বৈষম্যের দাবি অন্তর্ভুক্ত করিয়েছিলাম।

সহকারী প্রধান শিক্ষক পদ দেওয়া হলে আমাদের বৈষম্য নিরসন না হয়ে বৈষম্য চিরস্থায়ী রূপ লাভ করবে।

আমরা চাই শতভাগ পদোন্নতি সহ ১১তম গ্রেডে বেতন স্কেল প্রদান করে প্রধান শিক্ষকের সাথে বৈষম্য নিরসন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments