শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাঢাবিতে ৫ প্যানেলের মিছিল, ‘এক দুই তিন চার, দালাল ভিসি গদি ছাড়’

ঢাবিতে ৫ প্যানেলের মিছিল, ‘এক দুই তিন চার, দালাল ভিসি গদি ছাড়’

কাগজ প্রতিবেদক: ‘প্রহসনের নির্বাচন মানি না মানবো না, জ্বলছে রে জ্বলছে রক্তে আগুন জ্বলছে। এক দুই তিন চার, দালাল ভিসি গদি ছাড়, ভোট ডাকাতির বিরুদ্ধে গড়ে তুলি আন্দোলন, অবিলম্বে নির্বাচন দিতে হবে দিয়ে দাও’ ইত্যাদি স্লোগানে মিছিলটি এগোতে থাকে।
রোকেয়া হল, কলা ভবন, ঢাবি লাইব্রেরি, মধুর ক্যান্টিন, ডাকসু ঘুরে মোহসীন হল হয়ে উপাচার্যের বাসভবনের সামনে থেকে মিছিলটি উপাচার্যের কার্যালয়ে এসে শেষ হয়। বেলা সোয়া ১২টার দিকে মিছিলটি শেষ হয়। মিছিল শেষে সেখানেই অবস্থান নেন আন্দোলনকারীরা।
এদিকে সোমবার সকাল থেকেই ডাকসুর পুনঃনির্বাচনের দাবিতে ভিসির কার্যালয়ে অবস্থান নিতে রাজু ভাস্কর্যের সামনে জমায়েত হয় ৫ প্যানেলের প্রার্থী ও শিক্ষার্থীরা।
তবে বেলা সাড়ে ১২টা পর্যন্ত বিক্ষোভ কর্মসূচিতে হাজির হননি ডাকসুর নবনির্বাচিত ভিপি নূরুল হক নূর।
এর আগে রোববার ডাকসু ও হল সংসদ নির্বাচন বর্জন করে পুনঃনির্বাচনের দাবিতে আবারো ৫টি প্যানেল একসঙ্গে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়।
রোববার সন্ধ্যায় মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে ৫ প্যানেলের পক্ষ থেকে নিজেদের অবস্থান স্পষ্ট করেন স্বতন্ত্র জোট প্যানেলের ভিপি প্রার্থী অরণী সেমন্তি খান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments