রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeশিক্ষাবেরোবিতে ময়মনসিংহ ও নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ অনুষ্ঠিত

বেরোবিতে ময়মনসিংহ ও নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ অনুষ্ঠিত

শিহাব মন্ডল: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) অধ্যয়নরত ময়মনসিংহ ও নেত্রকোণা জেলার শিক্ষার্থীদের সংগঠন ময়মনসিংহ ও নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে ।বুধবার(২৪ এপ্রিল ) বিকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৩ এর রাষ্ট্রবিজ্ঞান বিভাগের গ্যালারি রুমে এই নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । সংগঠনের সভাপতি পাপন চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাষ্ট্র্ববিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী রেজুয়ান হোসেন ও লোক প্রশাসন বিভাগের প্রভাষক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম ।

অনুষ্ঠানে বক্তারা নবীনদের উদ্দেশ্যে নানা উপদেশ মূলক বক্তব্য রাখেন। এ সময় নবীনদের উদ্দেশ্য জনাব শরিফুল ইসলাম সকলকে সার্বজনীন হওয়ার অনুপ্রেরণা দেন এবং বিশেষ অতিথি কাজী রেজুয়ান হোসেন সকলকে একতাই শক্তি অনুপ্রেরণা মূলক বক্তব্য রাখেন।এছাড়া,বিশেষ অতিথি জনাব মুহাম্মদ মুজাহিদুল ইসলাম নবীনদের উদ্যমী হওয়ার অনুপ্রেরণা দেন। পরিশেষে,নবীনদের অনুভূতি প্রকাশ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন জেলা সমিতির সভাপতি পাপন চন্দ্র সরকার ।

উল্লেখ্য, অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা প্রদান ও নবীনদের ক্রেস্ট প্রদান করে বরণ করা হয় ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments