নদীতে ভেসে উঠল নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ

কাগজ প্রতিনিধি: দিুনাজপুরের মোহনপুর এলাকায় আত্রাই নদীর রাবার ড্যামে গোসল করতে গিয়ে নিখোঁজ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ছাত্র তাসফিক হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ হওয়ার প্রায় ১৬ ঘণ্টা পর স্থানীয়ৃরা লাশ নদীতে ভেসে উঠতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ আজ বুধবার দুপুর ১২টার দিকে তাঁর লাশ ক্যাম্পাসে নিয়ে যায়।

আজ দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল খেলার মাঠে তাসফিকের প্রথম জানাজা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্ররা অংশ নেন। পরে দুপুর ২টার সময় তাসফিকের লাশ তাঁর চাচার কাছে লাশ হস্তান্তর করা হয়। তাঁকে চট্টগ্রামে তাঁকে গ্রামের বাড়িতে দাফন করা হবে। তাসফিকের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপাচার্য অধ্যাপক মু. আবুল কাসেম।

তাসফিক ২০১৭ সালে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগে ভর্তি হন। গতকাল মঙ্গলবার বেলা তিনটার দিকে তিনি বন্ধুদের নিয়ে মোহনপুর এলাকায় আত্রাই নদীর রাবার ড্যামে গোসল করতে গিয়ে নিখোঁজ হন। গোসলের সময় তাসফিক পিচ্ছিল সিমেন্টের ব্লক থেকে পিছলে পড়ে নিখোঁজ হন।