শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষাবশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে বেরোবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে বেরোবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

শিহাব মন্ডল: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী ও সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কুড়িগ্রাম-ঢাকা মহাসড়ক অবরোধ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শনিবার(২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের অর্ধ শতাধিক শিক্ষার্থী ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করা হয়।

বেরোবিসাস সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম বকুলের সঞ্চালনায় আধাঘন্টা ব্যাপী মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তারা গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগ ও শিক্ষার্থী ও সাংবাদিকদের উপর হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে বিচারের দাবি জানান।

এসময় বেরোবিসাসের সদস্য রাব্বী হাসান সবুজ, সৌম্য সরকার সহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments