শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাবশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ইবিতে মৌন মিছিল ও কুশপুত্তলিকা দাহ

বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ইবিতে মৌন মিছিল ও কুশপুত্তলিকা দাহ

মুখলেসুর রাহমান সুইট: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাধারণ শিক্ষার্থীরা মৌন মিছিল করছে।
আজ সন্ধ্যা সাড়ে সাতটায় মিছিলটি জিয়া মোড় থেকে শুরু করে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে মৃত্যঞ্জয়ী মুজিবের পাদদেশে শেষ হয়।এর পর সাধারন শিক্ষার্থীদের পক্ষে থেকে শামিমুল ইসলাম সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মমিনুর রহমান, আহমেদ তৌফিক, জিকে সাদিক প্রমুখ।
সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বশেমুবিপ্রবি শিক্ষার্থ্রীদের আন্দোলনে সহমত প্রকাশ করে ভিসির পদত্যাগ চেয়ে বক্তারা বলেন, ইতিমধ্যে প্রমানিত হয়েছে এ ভিসি অথর্ব।
এছাড়াও বক্তার ভিসির ভিসির বিভিন্ন অপকর্মের কথা স্মরন করিয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন অনতিলম্বে ভিসিকে অপসারণ সমস্ত অপকর্মের বিচারের জোর দাবি জানান।
সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ শেষে ভিসি অধ্যাপক ড.খন্দকার নাসির উদ্দিনের কুশপুত্তলিকা দাহ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments