রবিবার, মে ১৯, ২০২৪
Homeশিক্ষাহত্যা চেষ্টা মামলায় বেরোবি ছাত্রলীগ নেতা কারাগারে

হত্যা চেষ্টা মামলায় বেরোবি ছাত্রলীগ নেতা কারাগারে

বাংলাদেশ প্রতিবেদক: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগের এক নেতাকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি ফজলে রাব্বিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের বিগত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক প্রিতম আগারওয়ালের করা হত্যাচেষ্টা মামলায় সহ সম্পাদক ফজলে রাব্বী জামিন নিতে গেলে তার আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহিবুর রহমান এ নির্দেশ দেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ ফেব্রুয়ারি, ২০১৮ সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের ২নং গেটের সামনে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফজলে রাব্বি, ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহমুদুল ইসলাম জয়, ইতিহাস বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুর রহমান জিসান এবং ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সোহেল সিদ্দিকিসহ অজ্ঞাতনামা ৪-৫ জন লাঠি সোটা ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে প্রিতমের ওপর অতর্কিত হামলা চালায়।

পরে ৬ মার্চ, ২০১৮ প্রিতম রংপুরের কোতোয়ালি থানায় ফজলে রাব্বিকে প্রধান আসামি এবং মাহমুদুল ইসলাম জয়, আব্দুর রহমান জিসান এবং সোহেল সিদ্দীকিসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

আসামিদের মধ্যে মাহমুদুল ইসলাম জয় শাখা ছাত্রলীগের বিগত কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক হত্যাচেষ্টাসহ ৪টি মামলার চার্জশিটভুক্ত আসামি ।

অন্যদিকে ফজলে রাব্বি এবং আব্দুর রহমান জিসান বিশ্ববিদ্যালয়ের শহীদ মুখতার ইলাহী হলের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর মামলার আসামি ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments