বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন কাল

শিহাব মন্ডল: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কর্মকর্তাদের সংগঠন ‌‘অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন আগামী বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে।

এতে দুই প্যানেল থেকে ১৩টি পদে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী আসাদুজ্জামান।

তিনি জানান, সভাপতি-সম্পাদক, সহ-সভাপতি, যুগ্ম-সম্পাদক, কোষাধ্যক্ষ, দফতর ও প্রচার, ক্রীড়া ও সংস্কৃতি এবং সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ছাড়াও ৫টি সদস্য পদসহ মোট ১৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৩১৫ নম্বর কক্ষে ভোটগ্রহণ করা হবে। এতে মোট ১৩০ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

তিনি আরো জানান, হলুদ প্যানেল থেকে সভাপতি পদে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হক, সাধারণ-সম্পাদক পরিকল্পনা উন্নয়ন বিভাগের উপ-রেজিস্ট্রার এসএইচএম ইকবাল, সহ-সভাপতি পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক নিখিল চন্দ্র বর্মন, যুগ্ম-সম্পাদক প্রক্টর অফিসের সেকশন অফিসার হাফিজ আল আসাদ, কোষাধ্যক্ষ অর্থ ও হিসাব শাখার সহকারী পরিচালক আমিরুল ইসলাম, দফতর ও প্রচার সম্পাদক ক্যাফেটেরিয়ার সহকারী রেজিস্ট্রার হোসেন আল মুনতাসির, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক উপাচার্য দফতরের সেকশন অফিসার মো. আল আমিন ও সমাজ কল্যাণ সম্পাদক ইংরেজী বিভাগের সেকশন অফিসার ওবায়দুর রহমান। এছাড়া সদস্য পদে সংস্থাপন শাখার অতিরিক্ত-রেজিস্ট্রার খন্দকার গোলাম মোস্তফা, একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার আমিনুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক এরশাদুজ্জামান কাজল, কাউন্সিল শাখার সহকারী-রেজিস্ট্রার আশরাফুল আলম হিরু এবং গণিত বিভাগের সেকশন অফিসার আনোয়ার হোসেন মিঠু প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে, ফিরোজুল-মুস্তাফিজ প্যানেল থেকে সভাপতি পদে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ফিরোজুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে সংস্থাপন শাখার সহকারী রেজিস্ট্রার মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি এস্টেস্ট শাখার উপ-রেজিস্ট্রার মোর্শেদ উল আলম রনি, যুগ্ম-সম্পাদক শহীদ মুখতার এলাহী হলের সেকশন অফিসার রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক খন্দকার আশরাফুল আলম, দফতর ও প্রচার সম্পাদক ই-লার্নিং সেন্টারের সহকারী পরিচালক মাসুদার রহমান, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ভূগোল বিভাগের সেকশন অফিসার শাহীন মিয়া, সমাজকল্যাণ সম্পাদক একাউন্টিং বিভাগের সেকশন অফিসার ফিরোজ আল-মামুন। এছাড়া সদস্য পদে, পরিকল্পনা ও উন্নয়ন দফতরের অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ, ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটের উপ-রেজিস্ট্রার জাহেদুর রহমান, একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার জিয়াউল হক, কলা অনুষদের উপ-রেজিস্ট্রার মোহাম্মদ আলী এবং একাডেমিক শাখার সহকারী রেজিস্ট্রার শহীদুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন ।