শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeশিক্ষাবাকৃবি’র ২ ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না

বাকৃবি’র ২ ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের খোঁজ মিলছে না। তারা হলেন কৃষি অনুষদের শেষ বর্ষের এবং শহীদ নাজমুল আহসান হলের আহসান হাবিব হামজা ও ভেটেরিনারি অনুষদের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের এবং বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুল হক হলের ছাত্র শেখ ইফতেখারুল ইসলাম আরিফ।

হামজার বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাতি ইউনিয়নের ফলিয়া গ্রামে। মো. আব্দুল মোতালেবের ছেলে তিনি।

হামজার স্বাজনরা জানান, হামজা বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে শপিং ব্যাগ হাতে হল থেকে বের হন। বাড়ি যাবেন বলে হামজা তার বাবাকে ফোনে জানিয়েছিলেন। কিন্তু তিনি বাড়ি যাননি হলেও ফেরেননি।

শুক্রবার সকাল থেকে হামজার মোবাইল ফোন বন্ধ পেয়ে তার বাবা ও ভগ্নিপতি শনিবার বিশ্ববিদ্যালয়ে খোঁজ নিতে যান।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. আজহারুল হক বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ময়মনসিংহের কোতোয়ালি থানায় জিডি করা হয়েছে। এ ছাড়া গত ৯ জানুযারি নিখোঁজ হওয়া শেখ ইফতেখারুল ইসলাম আরিফকেও এখনও পাওয়া যায়নি।

কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, নিখোঁজ দুই শিক্ষার্থীকে খুঁজে বের করতে সর্বাত্মক চেষ্টা চলছে। হামজা কোনো সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন না বলে মনে করছেন স্বজরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments