জয়নাল আবেদীন: রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ২ বিশ্ববিদ্যালের দুই শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে এবং সিন্ডিকেট ও দালালমুক্ত করে হাসপাতাল রক্ষার দাবিতে রংপুর প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে মেডিকেল কলেজ হাসপাতাল অভিমুখে গণপদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।তবে পুলিশের বাধায় বঙ্গবন্ধুর ম্যুরাল চত্ত্বরেই শেষ হয় গণপদযাত্রাটি।

সোমবার বিকাল সাড়ে ৪ টায় রংপুর নগরীর প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে প্রতিবাদী রংপুর বাসীর ব্যানারে গণপদযাত্রাটির সূচনা হয়।রংপুর মেডিকেল অভিমুখে যাওয়ার পথে পুলিশি বাধায় জিলা স্কুলের সামনে বঙ্গবন্ধু চত্ত্বরের সামনে সমাপ্ত হয় গণপদযাত্রাটি। এসময় বক্তব্য রাখেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সভাপতি তুহিন ওয়াদুদ, বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের শিক্ষক উমর ফারুক,জেলা ছাত্র সমাজের আহ্বায়ক আরিফুল ইসলাম,বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সাধারন সম্পাদক মাহফুজুল ইসলাম বকুল,বেরোবি স্টুডেন্ট রাইটস্ ফোরামের সভাপতি মাহামুদ মিলন,সাধারন সম্পাদক বায়েজিদ আহম্মেদ রনি প্রমুখ। এসময় বক্তারা বলেন,রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যেকোনো সেবা নিতে গেলেই ঘুষ দিতে বাধ্য থাকতে হয় রোগীদের।আর সেই অতিরিক্ত টাকা নেওয়ার প্রতিবাদ করায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের উপর নগ্ন হামলা করেছে হাসপাতালের স্টাফ ও দালালরা। বক্তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালকের পদে সেনা কর্মকর্তাকে আসীন করার দাবি জানান ।

Previous articleরংপুরে প্রাইভেটকারের ধাক্কায় সেনা সদস্য নিহত
Next articleকেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।