মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeশিক্ষাকোচিং সেন্টার থেকে জবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

কোচিং সেন্টার থেকে জবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ইউছুব ওসমান,জবি: রাজধানীর উত্তরার একটি কোচিং সেন্টার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। নিহত শিক্ষার্থীর নাম শিক্ষার্থী মো. মেসবাহ। রবিবার দিবাগত রাতে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহগ মেসবাহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইন্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সোমবার আজকের বাংলাদেশকে এই তথ্য নিশ্চিত করেছেন উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম।

ওসি জহিরুল ইসলাম বলেন, “তাঁরা তিনভাই মিলে একটা কোচিং সেন্টার চালু করে। করোনার কারণে দুইভাই সেখানেই থাকতো। গতকাল রোববার দিবাগত রাতে সেই কোচিং সেন্টার থেকেই মেসবাহের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।”

মেসবাহর সহপাঠীরা জানান, বেশকিছুদিন ধরেই সে বিষন্নতায় ভুগছিল। অনেকে মনে করছে প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে মেসবাহ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরও বলেন, “লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।”

ইতোমধ্যে উত্তরা পূর্ব থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে মেসবাহর মৃত্যুতে তার পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব সহ সকলের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এক শোকবার্তায় শোক প্রকাশ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমেদ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments