শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাবিশ্ববিদ্যালয় খুলতে শিক্ষার্থীদের টিকাদানের তথ্য চায় জবি

বিশ্ববিদ্যালয় খুলতে শিক্ষার্থীদের টিকাদানের তথ্য চায় জবি

ইউছুব ওসমান,জবি: টিকা নিশ্চিত করে দ্রুত বিশ্ববিদ্যালয়ের খোলার লক্ষ্যে শিক্ষার্থীদের করোনা টিকার তথ্য সংগ্রহ করছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। তথ্য সংগ্রহের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে শিক্ষার্থীদের তথ্য প্রদানের ব্যবস্থা করা হয়েছে।

শনিবার (২৮ আগষ্ট) বিশ্ববিদ্যালয়ের আইটি দপ্তরের পরিচালক অধ্যাপক ড. উজ্জ্বল কুমার আচার্য্য এসব তথ্য নিশ্চিত করেছেন।

তথ্য প্রদানের জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (https://www.jnu.ac.bd/) ‘স্টুডেন্ট লগইন’ অপশনে গিয়ে শিক্ষার্থীরা করোনা টিকার তথ্য দিতে পারবে। ওয়েবসাইটে স্টুডেন্ট লগইনের জন্য শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের আইডি নম্বর এবং পাসওয়ার্ড হিসেবে এইচএসসির বোর্ড রোল নাম্বার ব্যবহার করতে হবে।

অধ্যাপক ড. উজ্জ্বল কুমার আচার্য বলেন, “আজ থেকে আমাদের করোনা টিকার তথ্য সংগ্রহের জন্য একটি সাইট চালু হয়েছে। আগামী রবিবার থেকে পুরোদমে সব শিক্ষার্থী তথ্য প্রদান করতে পারবে। আশা করি সকল শিক্ষার্থী করোনা টিকা গ্রহণের তথ্য প্রদান করে আমাদের সহযোগিতা করবে৷”

উল্লেখ্য যে, আগামী ১৭ অক্টোবর সকল পাবলিক বিশ্ববিদ্যালয় ধাপে ধাপে খোলার পরিকল্পনা গ্রহণ করেছে সরকার। শিক্ষার্থীদের টিকা নিশ্চিতের পরই বিশ্ববিদ্যালয় খোলা হবে বলে জানানো হয়েছে। সেই লক্ষ্যে ছক আকারে করোনা টিকা সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) পাঠানোর নির্দেশনা দেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের টিকাদানের তথ্য সংগ্রহ কার্যক্রম শুরু করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments