বাংলাদেশ প্রতিবেদক: ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিবেদকঃ কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ও সম্মেলন প্রস্তুতির জন্য পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি সংক্রান্ত একটি প্রেস বিজ্ঞপ্তি মধ্যরাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে বিব্রত কেন্দ্রীয় নেতারাও। ছড়িয়ে পড়া বিজ্ঞপ্তিটি ভূয়া বলে রবিবার রাত সাড়ে ১২টার দিকে নিশ্চিত করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় একাধিক নেতা।
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্য বিভ্রান্তি ছড়িয়ে পরে।

ভুয়া প্রেস বিজ্ঞপ্তি দিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগ এর প্যাড ব্যাবহার করে যারা বিভ্রান্তি ছড়াচ্ছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি সম্বলিত পোস্ট করেছে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা।

এ বিষয়ে উপ-তথ্য প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান রুপক বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষ থেকে এরকম কোন বিজ্ঞপ্তি দেওয়া হয়নি। এটা নিয়ে তদন্ত করা হবে। একটা টিম কাজ করছে, যারাই একাজ করেছ অবশ্যই খুঁজে বের করা হবে।

ইবি ছাত্রলীগের কমিটির বিষয়ে তিনি বলেন, আমরা যারা দায়িত্বে আছি ছাত্রলীগের নেতাকর্মী ও শিক্ষার্থীদের সাথে কথা নিয়মিত যোগাযোগ রাখছি। খুব দ্রুতই কেন্দ্রীয় কমিটির সাথে সমন্বয় করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। আমরা দায়িত্বপ্রাপ্তরা ক্যাম্পাসে যাবো। এ নিয়ে আমাদের একটা পরিকল্পনা আছে।

Previous articleগাজীপুরে দুই শিশুকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা
Next articleগরু ডাকাতির ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে ৬ পুলিশ সদস্য ক্লোজড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।