রেজাউল ইসলাম পলাশ: ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় আইন-২০১৩ এর ২০(১) (খ) ও ২ ধারা অনুযায়ী ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে মাননীয় স্পিকার তাকে মনোনীত করেন।

এছাড়াও মনোনীত আরেক জন হলেন ময়মনসিংহ-৭ আসনের এমপি হাফেজ মো. রুহুল আমীন মাদানী। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের এক প্রজ্ঞাপণে এ তথ্য জানানো হয়। বজলুল হক হারুন এমপি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহোদয়ের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে তিনি মনোনয়ন পাওয়ায় ঝালকাঠি-১ (রাজাপুর- কাঠালিয়া) সর্বস্তরের জনগণ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি একজন সফল বাংলাদেশী ব্যবসায়ী ও রাজনীতিবিদ, যিনি বিএইচ হারুন নামে সমধিক পরিচিত। তিনি ঝালকাঠি-১ থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য। বজলুল হক হারুন ২০০৮ সাধারণ নির্বাচনে ঝালকাঠি-১ আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হযয়ছিলেন। ২০১৪ ও ২০১৮ সাধারণ নির্বাচনে তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উপদেষ্টা। কর্মজীবনে তিনি একজন সফল ব্যবসায়ী এবং এর স্বীকৃতি হিসেবে সিআইপি নির্বাচিত হন। ১৯৮৮ সালে পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক এবং ১৯৯৯ সালে প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এবং প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান হিসেবে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ক্ষেত্রে গুরুত্তপূর্ন ভূমিকা রাখবেন বলে বিশ্বাস করেন এলাকাবাসী।

Previous articleফেনীতে গাছের সাথে প্রাইভেটকারের ধাক্কা, দুই সহোদর নিহত
Next articleইউপি নির্বাচন: ভূঞাপুরে আ.লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকের রগ কর্তন ও হামলার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।