বাংলাদেশ প্রতিবেদক: কনজুমার ইয়ুথ বাংলাদেশের (সিওয়াইবি) ইবি শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহেদুল ইসলাম সভাপতি এবং একই বর্ষের আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের আজিজুল হক মিরাজ সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার কনশাস কনজ্যুমার্স সোসাইটির (সিসিএস) এর নির্বাহী পরিচালক ও সিওয়াইবির সভাপতি পলাশ মাহমুদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান শুভ্র এই কমিটির অনুমোদন দিয়েছেন। তারা আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

নতুন কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আল আমিন হোসেন, মাজহারুল ইসলাম, সাদ্দাম হোসেন জনি, মোস্তা হাবিবুল্লাহ, রাসেল আহমেদ। যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নুর, হোসনে আরা হিমু, নজরুল ইসলাম, আনজির সুবহান রাফি। সাংগঠনিক সম্পাদক আদিল সরকার, আজম নুর, মীর শুভ, আতিকুর রহমান, শাহরিয়ার বিন সিফাত। অর্থ সম্পাদক গোলাম রাব্বানি, সহ-অর্থ সম্পাদক রিমন আল হেলান ও পবিত্র রায় পার্থ।

দপ্তর সম্পাদক আশিকুর রহমান, সাহিত্য সম্পাদক ছাদিকুল শাহ, ভোক্তা অধিকার সম্পাদক সালামুনউর রহমান সিয়াম, পরিকল্পনা সম্পাদক হায়াতে জান্নাত, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহফুজ জামান বুইয়ান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রিপন রায়।

প্রচার সম্পাদক গোলাম আজম শোভন, মিডিয়া সম্পাদক রিফান মিয়া, সাংস্কৃতিক সম্পাদক কুলসুম আক্তার, নিরাপদ খাদ্য সম্পাদক কাওসার আহমেদ, গবেষণা সম্পাদক মাসুদ রানা, আইন সম্পাদক নওরীন নুসরাত, নারী বিষয়ক সম্পাদক মুনতাহিনা মুনমুন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফজলে রাব্বি, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এইচ এম রয়েল প্রমুখ।

উল্লেখ্য, বেসরকারী ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) ২০১৩ সাল থেকে দেশে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার রক্ষায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। সংগঠনটি দেশের ৩৩৫টি থানা, ৬১টি জেলা ও ৪২টি বড় শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার স্বেচ্ছাসেবীদের নিয়ে সক্রিয় ভূমিকা রাখছে।

Previous articleজয়পুরহাটে পরকীয়ার জেরে স্বামী হত্যা মামলায় স্ত্রীসহ ৩ জনের মৃত্যুদন্ড
Next articleরাশিয়ার আক্রমণে ইউক্রেনের ৪০ সৈন্যসহ ৫০ জন নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।