শফিকুল ইসলাম: মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া জয়পুরহাটের মেধাবী ছাত্রী স্মৃতির পড়ালেখার দায়িত্ব নিল চিকিৎসকদের মাসবিক সংগঠন ‘ডু সামথিং ফাউন্ডেশন’।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কনফারেন্স রুমে ডু সামথিং এর আয়োজনে এক অনুষ্ঠানে স্মৃতি পারভীনের হাতে মেডিকেলে ভর্তির জন্য নগদ ৫০ হাজার টাকা তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেন ও ‘ডু সামথিং ফাউন্ডেশন’ এর সভাপতি ডাঃ নাজমুল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন সাধীন, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক তিতাস মোস্তফা, জয়পুরহাট টেলিভিশন রিটোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল আলীম, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, সিনিয়র রোভার মেট সালেউর রহমান সজিব, মেডিকেল ছাত্রী স্মৃতির বড় বোন মৌসুমী ও পিতা আলাউদ্দীন হোসেনসহ অন্যান্যরা।

এ বছর হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পায় সদর উপজেলার হরিপুর গ্রামের আলাউদ্দীনের মেয়ে স্মৃতি পারভীন কিন্তু দরিদ্র পিতার পক্ষে মেডিকেল কলেজে ভর্তি করানো এবং পড়ালেখার খরচ জোগানো কোনভাবেই সম্ভব হচ্ছিলনা। এ নিয়ে সংবাদ প্রকাশিত হলে চিকিৎসকদের মানবিক সংগঠন ‘ডু সামথিং ফাউন্ডেশন’ স্মৃতির পড়ালেখার দায়িত্ব নেয়। তার ভর্তি এবং বই কেনাসহ অন্যান্য খরচের জন্য এককালীন পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন সেইসাথে মেডিকেল পড়া শেষ না হওয়া পর্যন্ত মাসিক খরচের জন্য প্রতিমাসে নগদ পাঁচ হাজার টাকা করে দেওয়ার অঙ্গীকার করেন। গরিব মেধাবী এই ছাত্রীর পড়ালেখার খরচ প্রদানের জন্য ‘ডু সামথিং ফাউন্ডেশন’ এর প্রতি কৃতজ্ঞতা জানায় স্মৃতি ও তার পরিবার।

Previous articleবাউফলে আ’লীগ কার্যালয় চত্ত্বরে ১৪৪ ধারা জারি, আ’লীগের দু’পক্ষের সাংবাদিক সম্মেলন
Next articleজয়পুরহাটে এক ভুয়া র‌্যাব ও সেনা সদস্য গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।