শফিকুল ইসলাম: ভুয়া র‌্যাব ও সেনা সদস্য পরিচয়ে চাকুরির প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে জয়পুরহাট সদর উপজেলার খঞ্জনপুর এলাকা থেকে আলমগীর হোসেন(৫০) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার ভোর রাতে জয়পুরহাট শহরের খনজনপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আলমগীর হোসেন জয়পুরহাট পৌর শহরের সওদাগরপাড়ার মহল্লার সওদাগর শেখ এর ছেলে। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর হাসান মাহমুদ জানান, গ্রেফতারকৃত আলমগীর দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সময় র‌্যাব, সিআইডি,পুলিশ ও সাবেক সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে জেলার বিভিন্ন এলাকায় বেকার যুবকদের সরকারি চাকুরি দেওয়ার কথা বলে এবং সাধারণ মানুষকে ভয়ভীতি প্রদর্শনপূর্বক চাঁদাবাজি করে আসছিল।

আজ ভোর রাতে খনজনপুর এলাকায় এক ব্যক্তির কাছে র‍্যাব পরিচয় দিয়ে চাঁদা দাবি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গেস্খফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, র‌্যাবের পোষাক পরিহিত দুইকপি পার্সপোর্ট সাইজের ছবি, ভুয়া সিআইডির কার্ড, একটি মোটর সাইকেল এবং নগদ ৭ হাজার ৬শ’ টাকা উদ্ধার করা হয়। পরে আলমগীর হোসেন এর বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Previous articleমেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া স্মৃতির পড়ালেখার দায়িত্ব নিল ‘ডু সামথিং ফাউন্ডেশন’
Next articleউল্লাপাড়ায় বড়হর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।