মাসুদ রানা রাব্বানী: মোঃ ইয়ারফ আলী (লর্ড) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনিস্টিটিউট অব ইংলিশ এন্ড আদার ল্যাঙ্গুয়েজ (ওঊঙখ) হতে ইংরেজি ভাষা শিক্ষায় ২০২০-২০২১ সেশন-এর এম এ ফাইনাল পরীক্ষায় সিজিপিএ ৪ এর মধ্যে ৩.৫২ পেয়ে প্রথম শ্রেণিতে প্রথম স্থান লাভ করেছেন।

পরীক্ষায় তার রোল নম্বর ২১১০০৮৮৩০২। রাজশাহী বিশ^বিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর (২৬ মে ২০২২) তারিখে এই ফলাফল প্রকাশ করেছেন। ইয়ারফ আলী (লর্ড) শিক্ষা জীবনে একাধিকবার ট্যালেন্টপুলে সরকারি বৃত্তি লাভ সহ রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে মেধা তালিকায় স্থান অর্জন সহ বিএ সম্মান ও এম এ ইন ইংলিশ ডিগ্রী লাভ করেছেন।

বর্তমানে তিনি বাংলাদেশে ইংরেজি ভাষা শিক্ষা সহজীকরণ বিষয়ে উচ্চতর গবেষণার পাশাপাশি ব্রিটিশ ল্যাংগুয়েজ ক্লাব মতিহার রাজশাহী শাখার চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

Previous articleবন্যা নিয়ন্ত্রণ বাঁধ দিয়েও কেন বন্যা ঠেকানো যাচ্ছে না?
Next articleউল্লাপাড়ায় ছাত্র সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।